বুধবার ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

নৈশ্য আড়তে উঠেছে ৩৫ কেজির ব্রিকেট

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

নৈশ্য আড়তে উঠেছে ৩৫ কেজির ব্রিকেট

কিশোরগঞ্জের ভৈরবে নৈশ্য মৎস্য আড়তে উঠেছে ৩৫ কেজি ওজনের ব্রিকেট মাছ। রোববার সন্ধ্যায় পৌর শহরের মেঘনা ফেরিঘাটের পলতাকান্দা এলাকায় বি-বাড়িয়া মৎস্য আড়তে এ মাছটি নিয়ে এলে জান্নাত এন্টারপ্রাইজের মালিক হানিফ মিয়া তার দোকানে (ঢালায়) বিক্রির জন্য সাজিয়ে রাখেন। এ সময় মাছটি দেখতে ভিড় করে উৎসুক জনতা। পরে মাছটি ২৪ হাজার ৫০০ টাকায় বিক্রি করা হয়।

জানা যায়, রোববার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর এলাকার মেঘনা নদী থেকে জালে মাছটি ধরা পড়ে। পরে বিক্রির জন্য ভৈরবের বি-বাড়িয়া মৎস্য আড়তে নিয়ে আসেন অনিক বাবু নামে এক বেপারী ।

বি-বাড়িয়া মৎস্য আড়তের মালিক মানিক বাবু বলেন, প্রতিনিয়ত ভৈরবের মাছের আড়তে বড় বড় মাছ আসে। বিকেলে এক পাইকার ৩৫ কেজি ওজনের ব্রিকেটটি বিক্রির জন্য নিয়ে আসেন। এ সময় মাছটি ৬৫০টাকা কেজি ধরে ক্রয় করেন জান্নাত এন্টারপ্রাইজের মালিক হানিফ মিয়া।

জান্নাত এন্টারপ্রাইজের মালিক হানিফ মিয়া বলেন, আমরা সব সময় বড় বড় মাছ ক্রয় করি। বিকেলে ৩৫ কেজি ওজনের ব্রিকেট মাছটি আমি ৬৫০ টাকা কেজি ধরে ক্রয় করেছি। পরে নরসিংদীর এক ব্যবসায়ীর কাছে ৭০০ টাকা কেজি করে বিক্রি করেছি।

Facebook Comments Box
advertisement

Posted ৫:১২ পূর্বাহ্ণ | সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]