বুধবার ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এর ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী

মোঃ নাজমুল হক,:   |   সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এর ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী

গাজীপুর মহানগর টঙ্গীতে ৪৫ নং ওয়ার্ড আরিচপুর জামাই বাজার এলাকায় বিকাল ৩ ঘটিকায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এর ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠান ।বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট গাজীপুর মহানগর শাখার সভাপতি মোঃ রফিকুল ইসলাম ডালিম এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আহসান সিদ্দিকী, সমন্ময়কারী মূখপাত্র ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটি।

প্রধানবক্তা হিসেবে উপস্থিত ছিলেন, এম এ মিলন মিয়া সমন্ময়কারী ও সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় কমিটি। আরও উপস্থিত ছিলেন, ফেরদৌসী জামান ফিরু, মহিলা কাউন্সিলর ৪৩.৪৪.৪৫ নং ওয়ার্ড গাজীপুর সিটি কর্পোরেশন, মোঃ মোয়াজ্জেম হোসেন সহ-সভাপতি গাজীপুর মহানগর আওয়ামী সেচ্ছাসেবকলীগ, নূর মোহাম্মদ শামীম, সভাপতি পদপ্রার্থী টঙ্গী পশ্চিম থানা যুবলীগ । উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে স্মরণ করেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে, তিনি আরও বলেন,বাংলাদেশের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের বর্ণনা করেন। গাজীপুরের মাটি ও মানুষের নেতা শহীদ আহসান উল্লাহ মাষ্টার এমপির সংগ্রামী ও বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের আলোচনা করেন,ও তার হত্যাকরীদের বিচার দাবী জানাই।

No description available.

তারই সূযোগ্য সন্তান যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাডঃ আজমত উল্লাহ খাঁন সাহেবের জন্য দোয়া চান। ১৯৭৭ ইং সালের ২৬ সেপ্টেম্বর বিশিষ্ট চলচ্চিত্র পরিচালক মরহুম আলমগীর কুমকুম সাহেব এই বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট প্রতিষ্ঠা করেন।তিনি আজ আমাদের মাঝে নেই, আমি তার আত্মার মাগফেরাত কামনা করি ।আমাদের কেন্দ্রীয় কমিটির সভাপতি, মোঃ আকবর হোসেন পাঠান(নায়ক ফারুক)এমপি। তিনি এখন দেশের বাহিরে চিকিৎসাধীন আমি প্রিয়নেতা সুস্থ্যতা কামনা করি।

উক্ত অনুষ্ঠানের মিলাদ ও দোয়া করা হয়, বাংলাদেশের মহান স্বাধীনতা যুদ্ধে নিহত সকল বীর মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফেরাতে দোয়া করা হয়। এছাড়া উপস্থিত ছিলেন আওয়ামীলীগের বিভিন্ন অংগসংগঠনের নেতাকর্মী ও স্থানীয় লোকজন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেককেটে উক্ত অনুষ্ঠান সমাপ্তি হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৫৩ অপরাহ্ণ | সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]