মঙ্গলবার ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

‘ব্যাচেলর পয়েন্ট’-এর আপত্তিকর দৃশ্য ডিলিট

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

‘ব্যাচেলর পয়েন্ট’-এর আপত্তিকর দৃশ্য ডিলিট

কাজল আরেফিন অমি পরিচালিত বর্তমান সময়ের আলোচিত নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। ধারাবাহিকটি নিয়ে সমালোচনাও কম হচ্ছে না। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচিত হচ্ছে এই ধারাবাহিকের একটি ক্লিপ; যা এরই মধ্যে সরানো হয়েছে।

ভিডিওতে দেখা যায়, একটি দৃশ্যে পাশা জাকিরকে ‘যৌনকর্মীর ছেলে’ বলে একাধিকবার গালি দিয়েছে। নাটকে অবশ্য তার প্রতিবাদ করেছে জাকির। এই সময়ে শুভ, পাশা, শিমুল, কাবিলা ও হাবু ভাইকেও দেখা গেছে।

এরই মধ্যে দৃশ্যটি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। এর কড়া সমালোচনা করেছেন অনেকে। এবার চর্চিত এই সংলাপটি নিয়ে একটি ফেসবুক বার্তা শেয়ার করেছে নাটকটির ডিজিটাল প্ল্যাটফর্ম ধ্রুব টিভি।

ধ্রুব টিভি তাদের ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেছে: ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ফোর-এর সম্প্রতি প্রচারিত পর্বের কিছু সংলাপ নিয়ে আমাদের সম্মানিত দর্শকবৃন্দ আপত্তি জানিয়েছেন এবং সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিয়ে আলোচনা-সমালোচনা করছেন। বিষয়টি আমাদের নজরে এসেছে।’

‘সম্মানিত দর্শকদের প্রতি সম্মান রেখে আমরা ব্যাচেলর পয়েন্ট সিজন ফোর-এর প্রচারিত আপত্তিকর পর্বগুলো আমাদের প্ল্যাটফর্ম থেকে ডিলিট করে দিয়েছি। এবং ভবিষ্যতে আমরা নাটক প্রচারের ক্ষেত্রে আরও সতর্ক হব। যেন আমাদের সমাজ এবং সংস্কৃতির ওপর কোনো বিরুপ প্রভাব না পড়ে। দর্শকদের ভালোবাসাই আমাদের একান্ত চাওয়া। এই ভালোবাসা নিয়েই আমরা এগিয়ে যেতে চাই।’

এমন উদ্যোগে অনেকে সাধুবাদ জানিয়েছেন ধ্রুব টিভিকে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৩৪ পূর্বাহ্ণ | সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]