শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

লড়াই করে জিতল বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

লড়াই করে জিতল বাংলাদেশ

লড়াই করে সাত রানে আরব আমিরাতে পরাজিত করেছে বাংলাদেশ ক্রিকেট দল। ১৫৯ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে ১৯.৪ বলে সবকটি উইকেট হারিয়ে ১৫১ সংগ্রহ করে আমিরাত।

এর আগে, বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সোহান ও আফিফের দাপুটে ব্যাটিংয়ে সংযুক্ত আরব আমিরাতকে ১৫৯ রানের বড় লক্ষ্য দেয় বাংলাদেশ।
শুরুতে অবশ্য তুলনামূলক দুর্বল প্রতিপক্ষের সঙ্গে খেলতে নেমে ৫ উইকেট হারায় বাংলাদেশ। তবে আফিফ ও সোহানের ব্যাটিং দৃঢ়তায় বড় সংগ্রহ করে বাংলাদেশ। আফিফ ৭৭* ও সোহান ৩৫* রানে অপরাজিত থাকেন।

এর আগে, অবশ্য ৩৯ বলের মোকাবিলা করে আফিফ তার ব্যাক্তিগত অর্ধশতক পূর্ণ করেন। তার এ ৫০ এর উনিংসে ৫টি চার ও ১টি ছয়ের মার ছিল।

বাংলাদেশ ইনিংসের শুরুতেই ২.৫ ওভারে ২৬ রান করতে সাজঘরে ফিরেন সাব্বির রহমান রুম্মান ও লিটন কুমার দাস। দুজনই ক্যাচ তুলে দিয়ে ফেরেন।

ইনিংসের দ্বিতীয় ওভারেই কোনো রান না করে আউট ন সাব্বির। মিরাজ করেন ১৪ বলে ১২ রান। এরপর ৮ বলে ১৩ রান করে আউট হন লিটন কুমার দাস।

ব্যাটিং ব্যর্থতার ধারাবাহিকতা দেখালেন ইয়াসির আলী রাব্বিও। সাত বল খেলে করেছেন ৪ রান। এরপর মেইয়াপ্পনের বলে বোল্ড হন রাব্বি। অর্থ্যাৎ ৪৭ রানে পড়ে বাংলাদেশের ৪ উইকেট।

৭.১ ওভারে ৪৭ রান করতে প্রথম সারির ৪ উইকেট হারায় বাংলাদেশ। ব্যাটিং অর্ডারে প্রমোশন পেয়েও সুবিধা করতে পারেননি সাব্বির রহমান রুম্মান ও মেহেদি হাসান মিরাজ।

Facebook Comments Box
advertisement

Posted ২:১৪ পূর্বাহ্ণ | সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]