মঙ্গলবার ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

চেয়ারম্যানসহ ৫ জনের ডিএন এ টেষ্ট

মোঃ নাজমুল হক,:   |   মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

চেয়ারম্যানসহ ৫ জনের ডিএন এ টেষ্ট

গাজীপুরের কাপাসিয়া সদর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি সাখাওয়াত হোসেন প্রধানের বিরুদ্ধে কাজের মেয়েকে ধর্ষণ, সন্তান প্রসব, নবজাতক ও তার মাকে অপহরণের দ্বায়ে করা মামলায় মোট ৫ জনের ডিএনএ টেস্ট সম্পন্ন করেছে পিবিআই গাজীপুর।

পিবিআই গাজীপুরের পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, অভিযুক্ত সাখাওয়াত চেয়ারম্যান, একই পরিষদের মেম্বার, তার ভাই ও কথিত স্বামী কাজের লোক রুহিত হোসেন এবং মামলার ভিকটিম ও নবজাতকের ডিএনএ টেস্ট সম্পন্ন করা হয়েছে।

সোমবার সিআইডি’র ঢাকার ল্যাবে এই টেস্ট সম্পন্ন করা হয়। তিনি আরো জানান, গাজীপুর আদালতের নির্দেশে ওই ৫ জনের ডিএনএ টেস্ট করা হয়েছে।

প্রসঙ্গত, সম্প্রতি কাপাসিয়া সদর ইউনিয়নের বিতর্কিত চেয়ারম্যান সাখাওয়াতের বিরুদ্ধে বাড়ির কাজের মেয়েকে ধর্ষণ এবং পরবর্তী কন্যাসন্তানসহ ভিকটিম ওই গৃহকর্ত্রীকে অপহরণের অভিযোগ উঠে।

ভুক্তভোগী পরিবারের দাবি, চেয়ারম্যান সাখাওয়াত হোসেন এর প্রভাবে থানা পুলিশও মামলা নেয়নি। পরে ভুক্তভোগী আদালতে মামলা করলে আদালত মামলাটি আমলে নিয়ে পিবিআই গাজীপুরকে তদন্তের নির্দেশ দেন। তদন্ত নির্দেশ পিবিআই গাজীপুর পাওয়ার পর ভিকটিমকে সহ নবজাতক ও নবজাতকের নানীকে চেয়ারম্যান এর শ্যালকের বাড়ি থেকে উদ্ধার করে। এমতাবস্থায় মামলার বাদী চরম নিরাপত্তাহীনতায় রয়েছেন।

এ বিষয়ে গাজীপুরের পিবিআই পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান জানান, কথিত স্বামী কাজের লোক এতদিন পলাতক ছিল। তাকে আটক করে সোমবার চেয়ারম্যান ও তার ভাইসহ ঢাকার সিআইডি ল্যাবে টেস্ট নমুনা সংগ্রহ করা হয়েছে। পরবর্তী কার্যক্রম পক্রিয়াধীন রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৪৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]