মঙ্গলবার ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

‘মায়ের ‘লাশটা’ এনে দেন, যাতে নিজ হাতে সৎকার করতে পারি’

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

‘মায়ের ‘লাশটা’ এনে দেন, যাতে নিজ হাতে সৎকার করতে পারি’

করতোয়ার তীরে স্বজনরা অপেক্ষা করছেন প্রিয়জনদের লাশের আশায়। রোববার দুপুর থেকে সোমবার সন্ধ্যা পর্যন্ত অনেকে পেয়েছেন প্রিয় স্বজনের লাশ। আবার অনেকে প্রিয়জনকে না পেয়ে ফিরে গেছেন। তেমনই একজন ডাবলু কুমার বর্ম্মন। সকাল গড়িয়ে দুপুর, দুপুর গড়িয়ে সন্ধ্যা নামে। একটার পর একটা লাশ আসে। লাশের কথা শুনলে দৌড়ে সামনে যান ডাবলু। এই বুঝি আমার মায়ের লাশ এলো। কিন্তু ৫০টি মরদেহ উদ্ধার হলেও মায়ের লাশ এখনো পাননি তিনি।

পঞ্চগড়ে বোদা উপজেলার সাকোয়া ইউপির ডাঙ্গাপাড়া গ্রামের বাসিন্দা ডাবলু কুমার বর্ম্মন। তাদের পরিবার থেকে চারজন সদস্য মহালয়া দেখার জন্য নৌকাতে ওঠে। দুজন বাড়িতে ফিরলেও বউদি ও মা শৈলবালার (৫৫) কোনো খোঁজ পাওয়া যায়নি। তাই ঘাটে অপেক্ষা করছেন মায়ের লাশের আশায়।

ডাবলু কুমার বর্ম্মন বলেন, রোববার ১টার দিকে সবাই বাড়ি থেকে বের হয়। যখন শুনলাম ডুবে গেছে তখন কাজ ফেলে চলে আসি। চার সদস্য আমাদের বাড়ি থেকে মহালয়া দেখতে যাচ্ছিল। তার মধ্যে দুই সদস্য বাড়ি গেছে। আমার মা আর বউদিকে এখনো পাইনি। তবে আমি নিশ্চিত আমার মা মারা গেছেন। আমি অনুরোধ করব আমার মায়ের লাশটা আমাকে এনে দেন। আমি যাতে নিজ হাতে সৎকার করতে পারি।

প্রসঙ্গত, রোববার দুপুরে পঞ্চগড় জেলার বোদা উপজেলার আউলিয়া ঘাটে ভয়াবহ নৌকাডুবির ঘটনা ঘটে। শেষ খবর পাওয়া পর্যন্ত ৫৬ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:০০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]