বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

টি-টেন লিগে অবিক্রীত তামিম-মাহমুদউল্লাহ

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

টি-টেন লিগে অবিক্রীত তামিম-মাহমুদউল্লাহ

আবুধাবির টি-টেন লিগের নিলামে চার বাংলাদেশি ক্রিকেটার নুরুল হাসান সোহান, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ ও মৃত্যুঞ্জয় চৌধুরী দল পেলেও অবিক্রীত থেকে গেছেন তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ ও আফিফ হোসেন ধ্রুবর মতো ক্রিকেটাররা।
অবিক্রীত থেকে গেছেন তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ ও আফিফ হোসেন ধ্রুবর মতো ক্রিকেটাররাG

টি-টেন লিগের ষষ্ঠ আসরের নিলাম অনুষ্ঠিত হয়েছে সোমবার (২৬ সেপ্টেম্বর)। শুরুতে নুরুল হাসান সোহান, এরপর মৃত্যুঞ্জয় চৌধুরীকে বাংলাদেশি মালিকানাধীন বাংলা টাইগার্স দলে ভেড়ায়। এর আগে সাকিব আল হাসানকে আইকন ক্রিকেটার হিসেবে দলে যুক্ত করেছিল বাংলা টাইগার্স।

এ ছাড়া টিম আবুধাবিতে যোগ দিয়েছেন মুস্তাফিজুর রহমান। ড্রাফটের শেষ সময়ে টাইগার পেসার তাসকিন আহমেদকে দলে নিয়েছে বর্তমান টি-টেনের চ্যাম্পিয়ন দল ডেকান গ্ল্যাডিয়েটরস।

এর আগে আবুধাবির এ ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগে মোসাদ্দেক হোসেন সৈকত, নাসির হোসেন ও আফিফ হোসেন ধ্রুব খেলেছিলেন। এবার প্রথমবারের মতো খেলবেন সাকিব, মৃত্যুঞ্জয় ও সোহান। এদিকে মৃত্যুঞ্জয় ও সোহানদেশের বাইরে প্রথম কোনো ফ্র্যাঞ্চাইজি লিগের হয়ে খেলার সুযোগ পেলেন।

সোহানকে দলে ভেড়ানোর বিষয়ে বাংলা টাইগার্স জানায়, ‘নুরুল হাসান সোহান বাংলাদেশের সেরা উইকেটকিপার। সাকিবের অনুপস্থিতিতে সে বাংলাদেশ দলের অধিনায়ক। আমাদের দুজন ক্রিকেটারের মধ্যে থেকে একজনকে বেছে নিতে হতো। দূর্ভাগ্যবশত আমরা আফিফ হোসেনকে দলে নিতে পারিনি। সাম্প্রতিক সময়ে সোহানের হার্ডহিটিং ব্যাটিংয়ের জন্য আমরা সোহানকে দলে নিয়েছি।’

৮ দলের অংশগ্রহণে এবারের আসর মাঠে গড়াবে টি-টোয়েন্টি বিশ্বকাপের পর আগামী ২৩ নভেম্বর। আর ৬০ বলের টুর্নামেন্টটির ষষ্ঠ আসরের পর্দা নামবে আগামী ৪ ডিসেম্বর।

Facebook Comments Box
advertisement

Posted ৭:০৩ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]