বুধবার ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ইবির টাঙ্গাইল জেলা ছাত্রকল্যাণ সমিতির বরণ-বিদায়

বিথী আক্তার ,ইবি প্রতিনিধি:   |   বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

ইবির টাঙ্গাইল জেলা ছাত্রকল্যাণ সমিতির বরণ-বিদায়
ইসলামী বিশ্ববিদ্যালয়ের ( ইবি) টাঙ্গাইল জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীন বরণ ও প্রবীণ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের ১১৬ নম্বর কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে আমিনুল ইসলামের সভাপতিত্বে ও নওরিন নুশরাত সিন্ধার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. অরবিন্দ সাহা। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. মোঃ আবুল কাসেম তালুকদার ও চারুকলা বিভাগের লেকচারার মোঃ রায়হান উদ্দিন ফকির উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের একপর্যায়ে উপস্থিত নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়ার পাশাপাশি বিদায়ী শিক্ষার্থীদের সম্মাননা স্মারক ‘ক্রেস্ট’ প্রদান করে সংবর্ধনা জানানো হয়েছে।
অনুষ্ঠানে হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের ১ম বর্ষের নবীন শিক্ষার্থী ইবনে সিনা বলেন, নিঃসন্দেহে এটি টাঙ্গাইল জেলার ছাত্র-ছাত্রীদের জন্য একটি আবেগঘন দিন। আজ এই অনুষ্ঠানের অংশ হতে পেরে আমি সত্যিই খুব গর্বিত। আমি এখানে এসে অনুভব করতে পেরেছি আমাদের টাঙ্গাইলের ভাই ও বোনেরা কতটা সহযোগিতাপরায়ন এবং স্নেহদানকারী। যুগ যুগ ধরে এবন্ধন অটুট থাকুক এই কামনা করি।
প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. অরবিন্দ সাহা বলেন, টাঙ্গাইল জেলা কল্যাণ শুধু নিজেদের কল্যাণ, সাহায্য-সহযোগিতার জন্যই নয় বরং এর বাইরের মানুষকে বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে আসছে। পূর্ববর্তীরা যেভাবে তাদের কাজের মাধ্যমে এমনকি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা যেভাবে মেধা, দক্ষতা, গবেষণার মাধ্যমে আমরা টাঙ্গাইল জেলার মানকে উন্নত শিখরে পৌছে দেওয়ার চেষ্টা করেছি। তেমনিভাবে ছাত্রছাত্রীরা অনুরুপ পথে হাটবার জন্য তোমরা যেভাবে ঐক্যবদ্ধ হয়েছ, সেই প্রত্যশা সৃষ্টিকর্তা পূরণ করুক এ আশীর্বাদ রইলো।
Facebook Comments Box
advertisement

Posted ২:৪৬ অপরাহ্ণ | বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]