বৃহস্পতিবার ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

টাকা না পেয়ে স্ত্রীর মুখমণ্ডল কুপিয়ে জখম করলেন লিটন

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

টাকা না পেয়ে স্ত্রীর মুখমণ্ডল কুপিয়ে জখম করলেন লিটন

যৌতুকের টাকার জন্য স্ত্রীর মুখমণ্ডলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। আহত গৃহবধূ বর্তমানে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

ঘটনাটি ঘটেছে বরিশাল নগরীর কাশিপুরের দিয়াপাড়া এলাকায়। এ ঘটনায় আহত গৃহবধূর মা বাদী হয়ে নগরীর এয়ারপোর্ট থানায় জামাইসহ দুইজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযুক্ত মো. লিটন নগরীর কাশিপুরের দিয়াপাড়া এলাকার বাসিন্দা।

মঙ্গলবার দুপুরে ভুক্তভোগী গৃহবধূ অভিযোগ করেন, প্রায় ১৭ বছর আগে লিটনের সঙ্গে তার বিয়ে হয়। তার স্বামী মাদকাসক্ত। ঠিকমতো আয় রোজগার করেন না। নেশার জন্য তার কাছ থেকে টাকা নিতেন লিটন। এছাড়া বিয়ের পর থেকে যৌতুক বাবদ টাকা দাবি করেন লিটন। বাবার বাড়ি থেকে বিভিন্ন সময় টাকা এনে স্বামীর হাতে তিনি তুলে দিয়েছেন তিনি। ওই টাকা খরচ করে ফের বাবার বাড়ি থেকে টাকা এনে দিতে বলেন লিটন। এভাবেই তাদের সংসার চলছিল। সোমবার (২৬ সেপ্টেম্বর) রাতে ফের মোটা অঙ্কের টাকা যৌতুক দাবি করেন লিটন। এতে অপারগতা প্রকাশ করলে তাকে বেধড়ক পেটাতে থাকেন। একপর্যায়ে ধারালে অস্ত্র দিয়ে মুখমণ্ডলে আঘাত করেন।

আহত গৃহবধূর মামা দাবি করেন, দীর্ঘ ১৭ বছরের সংসার জীবনে প্রায় দিনই যৌতুকের জন্য তার ভাগনিকে মানসিক ও শারীরিক নির্যাতন সহ্য করতে হয়েছে। গতকাল রাতেও তাকে মারধর করেন লিটন। খবর পেয়ে রাত ২টার দিকে তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। তবে মারধরের পর পালিয়েছেন লিটন।

তিনি বলেন, লিটন যৌতুকের জন্য আমার ভাগনির শরীরের বিভিন্ন অংশে আঘাত করেছে। তাছাড়া ধারালো অস্ত্র দিয়ে তার মুখে কয়েকটি আঘাত করে। এতে মুখমণ্ডলে জখম ও ক্ষতের সৃষ্টি হয়েছে। আমরা তার কঠোর শাস্তি দাবি করছি।

এদিকে, অভিযোগের বিষয়ে জানতে লিটনের ফোনে একাধিকবার কল করা হয়। তবে ফোন বন্ধ থাকায় তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

বরিশাল এয়ারপোর্ট থানার ওসি মো. হেলাল উদ্দিন বলেন, ওই গৃহবধূর মা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। মঙ্গলবার দুপুরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৪৩ পূর্বাহ্ণ | বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]