সোমবার ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ভক্তদের সর্তক করলেন সানি লিওন

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

ভক্তদের সর্তক করলেন সানি লিওন

বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন। সিনেমার আইটেম গানে কোমর দুলিয়ে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন তিনি। এই অভিনেত্রী বাইরে বের হলে, তাকে দেখার জন্য ভিড় জমে যায়। অনেক সময় ভিড় সামলাতে পুলিশের সাহায্য নিতে হয়। ফলে স্বাভাবিকভাবেই তার চলাফেরা করতে দেহরক্ষীর প্রয়োজন হয়।

এবার তিনি ভক্তদের সতর্ক করলেন। সোমবার (২৬ সেপ্টেম্বর) সানি লিওন টুইটারে একটি সতর্কবার্তা পোস্ট করেছেন।

পোস্টে লিখেছেন, আমি থাইল্যান্ডের এই ইভেন্টের সঙ্গে যুক্ত নই এবং এই অ্যাওয়ার্ড শো-ইভেন্ট আয়োজকদের আমার নাম ব্যবহার করার কোনো অধিকার নেই। দয়া করে নিশ্চিত করুন যে, আপনি এ ধরনের কেলেঙ্কারিতে জড়াবেন না।

এই আয়োজনটি নববর্ষ উপলক্ষে আয়োজিত হয় এবং ‘জি-টাউন অ্যাওয়ার্ডস’ নামে চলে। এদিকে ভক্তরা এ ঘটনার বিরুদ্ধে ব্যবস্থা নিতে অভিনেত্রীকে অনুরোধ করেছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে সানি লিওন ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। তিনি যেকোনো ছবি বা ভিডিও পোস্ট করলে, তা সর্বদা সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের দৃষ্টি আকর্ষণ করে। অনলাইনে তার পরিবারও সমান জনপ্রিয়। স্বামী ড্যানিয়েল ওয়েবার ও তিন সন্তান নিশা, আশের এবং নোয়ারকে নিয়ে সানির সংসারজীবন বেশ সফল ও সুখের।

সানিকে সর্বশেষ দেখা গিয়েছিল এমএক্স প্লেয়ারের অনামিকা চলচ্চিত্রে। এ ছাড়া বর্তমানে বেশ কয়েকটি কাজ রয়েছে এই অভিনেত্রীর হাতে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৫৭ পূর্বাহ্ণ | বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]