শুক্রবার ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

যে কথা বলে বান্দরবানে হোটেলে কাজ নেন সেই রহিমা

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

যে কথা বলে বান্দরবানে হোটেলে কাজ নেন সেই রহিমা

নিখোঁজের ২৯ দিন পর উদ্ধার হওয়া সেই রহিমা বেগম ভিন্ন ভিন্ন বক্তব্য দিচ্ছেন বলে মনে করছেন তদন্ত-সংশ্লিষ্টরা। আদালতে দেওয়া বক্তব্যের সঙ্গে পুলিশকে দেওয়া বক্তব্যের মিল নেই বলেও জানিয়েছেন তারা। বান্দরবান গিয়ে হোটেলে কাজ নিয়েছিলেন বলে আদালতে জবানবন্দি দিয়েছেন রহিমা।

সংশ্লিষ্টরা জানান, আদালতে ও পুলিশের কাছে ভিন্ন ভিন্ন বক্তব্য দিয়েছে রহিমা। অপহরণকারীরা তাকে ধরে নিয়ে বান্দরবানে ছেড়ে দিয়েছেন বলে আদালতে জানিয়েছেন। সেখান থেকে ট্রেনে করে ঢাকায় আসেন। পরে বোয়ালমারীর সৈয়দপুরে পৌঁছান। অথচ বান্দরবান থেকে ঢাকায় আসার কোনো রেললাইন নেই। এ তথ্যটি একেবারে ভুয়া। বারবার অপহরণের দাবি করলেও তার কাছে ব্যাগ ও নিত্যব্যবহার্য জিনিসপত্র ছিল। উদ্ধারের সময় এসব সামগ্রীও মিলেছে তার কাছে।

তারা জানান, রহিমা বান্দরবানে গিয়ে হোটেলে কাজ নিয়েছিলেন। ঢাকায় ছেলের লেখাপড়ার জন্য টাকার প্রয়োজনে হোটেলে কাজ নিয়েছেন বলে সেখানকার লোকজনকে জানিয়েছেন তিনি। এ কথা শুনে তাকে পাশের আরেকটি কাজ ঠিক করে দেওয়ার চেষ্টা করেন লোকজন। তার কাজটি ঠিকও হয়েছিল। তবে জাতীয় পরিচয়পত্র (এনআইডি) ছিল না। আর এনআইডি কার্ড সংগ্রহ করতেই তিনি ফরিদপুরে বোয়ালমারীর সৈয়দপুর গ্রামে যান।

পিবিআই খুলনার পুলিশ সুপার (এসপি) সৈয়দ মুশফিকুর রহমান জানান, রহিমার দেওয়া দুটি বক্তব্যই যাচাই-বাছাই করে দেখছেন তারা। তাদের কাছে দেওয়া বক্তব্য ও আদালতে দেওয়া বক্তব্যে গরমিল রয়েছে। এছাড়া আদালতে দেওয়া বক্তব্যে সত্য গোপন করেছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৫:০৩ পূর্বাহ্ণ | বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]