রবিবার ২৯শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

সিরিজ জিতে দেশে ফিরেছেন ক্রিকেটাররা

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

সিরিজ জিতে দেশে ফিরেছেন ক্রিকেটাররা

টি-২০ বিশ্বকাপের আগে নিজেদের প্রস্তুতি আরো ভালোভাবে সেড়ে নিতে দুই ম্যাচের টি-২০ সিরিজ খেলতে দুবাই গিয়েছিল বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সিরিজটি সহজেই জেতার পর আজ সকালে দেশে ফিরেছেন ক্রিকেটাররা।

আজ (বুধবার) সকাল ৯টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ক্রিকেটারদের বহনকারী বিমানটি অবতরণ করে। আসন্ন বিশ্বকাপের আগে দুবাইয়ে জেতা এই সিরিজ দলের আত্মবিশ্বাস বাড়িয়েছে বলে মনে করেন অধিনায়ক নুরুল হাসান সোহান।

দেশে ফিরে অধিনায়ক নুরুল হাসান সোহান গণমাধ্যমকে জানিয়েছেন, এমন জয় দলকে বুস্ট আপ করবে। একই সঙ্গে বিশ্বকাপের আগে এমন অনুশীলনের সুযোগ সুবিধা পরবর্তীতে কাজে দেবে।

সোহান বলেন, ‘কোন আসরের আগে এ রকম ক্যাম্প এবং এরকম সুযোগ সুবিধা অবশ্যই আমাদের সকলের কনফিডেন্ট অনেক বাড়িয়ে দিয়েছে। কারণ ওখানে আমরা পর্যাপ্ত অনুশীলনের সুবিধা পেয়েছি। আমার কাছে মনে হয় প্রিপারেশনটা ভালো হয়েছে, আলহামদুলিল্লাহ।’

তিনি আরো বলেন, ‘টি-২০তে আমার কাছে মনে হয় অনেক সময় বড় রান করা থেকে স্ট্রাইক রেট পরিস্থিতি অনুযায়ী রান করাটা অনেক গুরুত্বপূর্ণ থাকে। আসলে আমাদের সবার লক্ষ্য ওটাই ছিল।’

সোহান যোগ করেন, ‘প্রতিদিন একরকম হবে বিষয়টা এমন না। বিশ্বকাপের মতো বড় আসরের আগে এমন অনুশীলনের সুযোগ সুবিধা পেয়েছি যা দলের সবার জন্য বুস্ট আপ করবে এবং কনফিডেন্ট দেবে।’

আগামী ২ অক্টোবর আবারো নিউজিল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়বে টাইগাররা। সেখানে পৌঁছে ত্রিদেশীয় সিরিজে অংশগ্রহণ করবে বাংলাদেশ দল।

Facebook Comments Box
advertisement

Posted ৬:১১ পূর্বাহ্ণ | বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]