বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

শেখ হাসিনার জন্মদিনে স্মারক ডাকটিকিট অবমুক্ত

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

শেখ হাসিনার জন্মদিনে স্মারক ডাকটিকিট অবমুক্ত

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী আজ। এ উপলক্ষে ডাক অধিদফতর ১০ টাকা মূল্যমানের স্মারক ডাকটিকিট ও ১০ টাকা মূল্যমানের উদ্বোধনী খাম অবমুক্ত এবং পাঁচ টাকা মূল্যমানের ডাটাকার্ড ও বিশেষ সীলমোহর প্রকাশ করেছে।

ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার বুধবার ঢাকায় জিপিও মিলনায়তনে স্মারক ডাকটিকিট ও উদ্বোধনী খাম অবমুক্ত এবং ডাটা কার্ড ও বিশেষ সীলমোহর প্রকাশ করেন।

এর আগে মন্ত্রী ফিতা কেটে শেখ হাসিনার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের ওপর ঢাকা জিপিও প্রাঙ্গণে দুই দিনব্যাপী আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন। এ সময় ডাক ও টেলিযোগযোগাযোগ বিভাগের সচিব মো. খলিলুর রহমান, ডাক অধিদফতরের মহাপরিচালক ফয়জুল আজিম এবং আর্কাইভ একাত্তরের কর্ণধার সাংবাদিক প্রণব সাহা উপস্থিত ছিলেন।

ঢাকা জিপিও মিলনায়তনে এ উপলক্ষে ডাক ও টেলিযোগাযোগ বিভাগ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় টেলিযোগাযোগমন্ত্রী প্রধানমন্ত্রীর বর্ণাঢ্য রাজনৈতিক জীবন ও তার সাড়ে ১৮ বছরের শাসনামলে বাংলাদেশের বিস্ময়কর অগ্রগতির চিত্র তুলে ধরেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতায় ডাক ও টেলিযোগাযোগ সচিব প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী পালনের দিনটিকে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের জন‌্য অত্যন্ত গৌরবোজ্জ্বল দিন হিসেবে আখ্যায়িত করেন।

Facebook Comments Box
advertisement

Posted ৩:১৬ অপরাহ্ণ | বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]