বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সড়ক দুর্ঘটনায় আহত এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

সড়ক দুর্ঘটনায় আহত এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফাজিলপুরে সড়ক দুর্ঘটনায় আহত এসএসসি পরীক্ষার্থী আলমাস উদ্দিনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার রাত ১টার দিকে চট্টগ্রামের আন্দর কিল্লা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহত আলমাস ফেনী সদর উপজেলার লেমুয়া ইউনিয়নের শেখ মুজিবল হক উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী এবং ওই এলাকার বাসিন্দা।

জানা যায়, রোববার উপজেলার ফাজিলপুর কাদরী হাই স্কুল কেন্দ্রে কৃষি বিষয়ে পরীক্ষা শেষে অটোতে করে ফিরছিলেন তিনি। পথে মহাসড়কের আলীনগর এলাকায় পৌঁছলে বাসের ধাক্কায় ৩ পরীক্ষার্থীসহ পাঁচজন গুরুতর আহত হয়। আহতরা হলেন এসএসসি পরীক্ষার্থী আলমাস উদ্দিন, আবদুল্লাহ আল মামুন, জহির উদ্দিন ও আহত শিক্ষার্থী আলমাসের মা হাসিনা আক্তার এবং অটোচালক আনোয়ার হোসেন। তাদের উদ্ধার করে প্রথমে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য অটোচালক ছাড়া অপর চারজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

ফাজিলপুর হাইওয়ে থানার ওসি মো. রাশেদ খান চৌধুরী জানান, মহাসড়কে রোববারের দুর্ঘটনায় শাহীবাসের চালকের নামে মামলা হয়েছে। মহাসড়কে আহত এসএসসি পরীক্ষার্থীদের মধ্যে চট্টগ্রামে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আলমাস।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৩৬ পূর্বাহ্ণ | বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]