বুধবার ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

‘বুবলী মেধাবী অভিনেত্রী, ওর মানসিক সাপোর্ট দরকার’

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

‘বুবলী মেধাবী অভিনেত্রী, ওর মানসিক সাপোর্ট দরকার’

মঙ্গলবার বেবিবাম্পের ছবি প্রকাশ করার পর দেশের ‘টক অব দ্য টউন’ এখন চিত্রনায়িকা বুবলী। এই সময়ে বুবলীর মানসিক সাপোর্ট প্রয়োজন বলে মন্তব্য করেছেন অভিনেত্রী মনিরা মিঠু।

মনিরা মিঠু এখন বুবলীর সঙ্গে ‘চাদর’ নামে একটি ছবির শুটিং করছেন। মঙ্গলবার রাতে জাকির হোসেন রাজু পরিচালিত ‘চাদর’ সিনেমার শুটিং সেট থেকে গণমাধ্যমকর্মীদের নিকট অনুরোধ জানিয়ে মনিরা মিঠু বলেন, শিল্পী যত বড় স্টার হোক, সে একজন মানুষ। আমিও একজন মানুষ। সে যেহেতু অনুরোধ করেছে বিনীতভাবে, আপনারা মনগড়া কিছু না লিখে বরং মানসিক সাপোর্ট দেওয়া উচিত, অনেক বেশি সাহস দেওয়া উচিত।

মনিরা মিঠু বলেন, বুবলীর পেছনে তাকানোর সময়ই নেই। ও অত্যন্ত মেধাবী, মিষ্টি মেয়ে, তার পিছুটান থাকাই উচিত না। এখন শুধু সামনে এগিয়ে যাওয়ার সময় তার। স্ট্রেইট এগিয়ে যাও, তোমার সামনে সমস্ত দরজা খোলা।

মিঠু মনে করেন, বুবলী একজন মেধাবী শিল্পী। ব্যক্তিগত পছন্দের কথা জানিয়ে অভিনেত্রী বলেন, আর ও যেহেতু সিনেমার সেটে আছে, চমৎকার করছে সে। তার ব্যক্তিগত ব্যবহার আমার খুব পছন্দের, তার অভিনয় খুব ভালো, তার নম্রতা, তার বিনয়, তার শিষ্টাচার- এসব আমার খুব পছন্দের।

বুবলীর এগিয়ে যাওয়া যদি প্রতিবন্ধকতার না হয় তাহলে পুরো চলচ্চিত্র ইন্ডাস্ট্রি তার হাতের মুঠোয় চলে আসবে। মিঠু বলেন, ও এগিয়ে চলছে চমৎকারভাবে। আর আমি ব্যক্তিগতভাবে বলব, ওর মাত্র শুরু, ওর হারাবার কোনো ভয় নেই। এগিয়ে যাওয়ার বিস্তর রাস্তা খোলা আছে। ওকে শুধু আমি এগিয়ে যাওয়া দেখতে চাই। ও একজন শিল্পী, আমি একজন শিল্পী, আমিও চাই ও শুধু এগিয়ে যাবে। ও এগিয়ে যাবে, ইনশাল্লাহ পুরো ইন্ডাস্ট্রি ওর হাতের মুঠোয় থাকবে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৪৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]