বৃহস্পতিবার ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় মদ্যপ অবস্থায় ট্রেনে কাটা পড়ে তরুণ-তরুণীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০১ অক্টোবর ২০২২ | প্রিন্ট

ব্রাহ্মণবাড়িয়ায় মদ্যপ অবস্থায় ট্রেনে কাটা পড়ে তরুণ-তরুণীর মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মদ্যপ অবস্থায় ট্রেনে কাটা পড়ে তরুণ-তরুণীর মৃত্যু হয়েছে। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাতে তিতাস কমিউটার ট্রেনের স্থান পরিবর্তনের সময় রেলওয়ে থানার সামনে এ ঘটনা ঘটে। শনিবার (১ অক্টোবর) সকালে মরদেহ উদ্ধার করে পুলিশ

নিহত তরুণের নাম-পরিচয় পাওয়া গেছে। তার নাম সাজ্জাদ হোসেন (২৪)। বাড়ি কুমিল্লা জেলার দেবীদ্বার রসুলপুর গ্রামে। তরুণীর পরিচয় পাওয়া যায়নি। তবে তার বয়স আনুমানিক ২০ বছর।

আখাউড়া রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলীম হোসেন সিকদার জানান, শনিবার সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পিবিআইয়ের মাধ্যমে ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে নাম-পরিচর জানার চেষ্টা করা হচ্ছে।

ওসি জানান, শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার পর তিতাস কমিউটার ট্রেনটি স্থান পরিবর্তন করছিল। এ সময় ওই দুই তরুণ-তরুণী ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

তিনি আরও জানান, তারা দুজনই মদ্যপ অবস্থায় ছিল। তারা ভাসমান অবস্থায় আখাউড়া জংশন এলাকায় বসবাস করতেন। তবে কী কারণে তারা ওইদিকে যাচ্ছিলেন, তা নিশ্চিত করে জানাতে পারেননি ওসি।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৫৫ পূর্বাহ্ণ | শনিবার, ০১ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]