শনিবার ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

যুক্তরাষ্ট্রে দ্বিতীয় সপ্তাহে ‌‘পরান’-এর হল বাড়ল

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০১ অক্টোবর ২০২২ | প্রিন্ট

যুক্তরাষ্ট্রে দ্বিতীয় সপ্তাহে ‌‘পরান’-এর হল বাড়ল

প্রথম সপ্তাহে আমেরিকার দর্শকদের মুগ্ধ করেছে ‘পরান’ সিনেমা। বায়োস্কোপ ফিল্মসের পরিবেশনায় গত ২৩ সেপ্টেম্বর থেকে যুক্তরাষ্ট্রের সিনেপ্রেমীরা পরান সিনেমাটি উপভোগ করছেন। প্রথম সপ্তাহে দর্শকের ব্যাপক সাড়া পাওয়ায় দ্বিতীয় সপ্তাহে সিনেমাটির আরো ১২টি হল বেড়েছে।

এরই মধ্যে জ্যামাইকা, নিউ ইয়র্ক, অরল্যান্ডো, ব্রানসউইক, মানাসাস, ডালাস, অস্টিন, হিউস্টন, আটলান্টা, বাল্টিমোর  সান ফ্রান্সিসকো শহরগুলোতে বেশির ভাগ শোয়ের টিকিট বিক্রি হয়ে গেছে। এ ছাড়া নিউ জার্সি, ভার্জিনিয়া, টেক্সাস, ফ্লোরিডা, ক্যালিফোর্নিয়া, জর্জিয়া, ম্যারিল্যান্ড, পেনসিলভানিয়া, কানেকটিকাট অঙ্গরাজ্যের বিভিন্ন শহরে অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে।

যুক্তরাষ্ট্রের দর্শকরা সিনেমাহলে গিয়ে পরান ছবির পোস্টারের সঙ্গে ছবি তুলছেন। বিশেষ করে সিনেমায় শরীফুল রাজের অভিনয়ের প্রশংসা করেছেন দর্শকরা। শুধু তাই নয়, ওসি চরিত্রে নাসির উদ্দিন খানের অভিনয়ও দর্শক উপভোগ করেছেন। এ ছাড়া মিম ও ইয়াশ রোহানের অভিনয় দর্শকের মন ছুঁয়ে গেছে বলে জানিয়েছেন ‘পরান’ ছবির যুক্তরাষ্ট্রের পরিবেশক বায়োস্কোপ ফিল্মসের সিইও রাজ হামিদ। তিনি বলেন,‌ দর্শকের এমন ভালোবাসায় আমরা আপ্লুত। পরান সিনেমাটি দেশের পাশাপাশি যুক্তরাষ্ট্রের দর্শকদের মুগ্ধ করেছে। আমি মনে করি, তৃতীয় সপ্তাহে আরো নতুন হল যুক্ত হবে।

গত ঈদুল আজহায় লাইভ টেকনোলজিস প্রযোজিত রায়হান রাফি পরিচালিত ‘পরান’ সিনেমাটি মুক্তি পায়। বায়োস্কোপ ফিল্মসের ব্যবস্থাপনা পরিচালক রুবনা রশিদ বলেন, ‘বিভিন্ন শহর থেকে দর্শকরা পরান ছবিটি দেখার আগ্রহ জানিয়েছে। বায়োস্কোপ ফিল্মস চেষ্টা করে যাচ্ছে, ছবিটি যেন যুক্তরাষ্ট্রের প্রবাসী বাঙালিরা উপভোগ করতে পারেন।’ পরান ছবিতে শরীফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহানের অভিনয় দারুণ প্রশংসিত হয়েছে। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন রাশেদ মামুন অপু, শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী, শিল্পী সরকার, নাসির উদ্দিন খান প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৪৬ অপরাহ্ণ | শনিবার, ০১ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]