সোমবার ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

উশৃংখল শ্রমিকদের হামলায় ন্যাশনাৱ কেমিক্যাল কোম্পানির জিএমসহ আহত ৫

গাজীপুর প্রতিনিধিঃ   |   রবিবার, ০২ অক্টোবর ২০২২ | প্রিন্ট

উশৃংখল শ্রমিকদের হামলায় ন্যাশনাৱ কেমিক্যাল কোম্পানির জিএমসহ আহত ৫

 বিশিষ্ঠ শিল্পপতি এম. এন. এইচ.বুলু সাহেবের মালিকধীন ন্যাশনাল কেমিক্যাল ম্যান: কোম্পানি লিমিটেডে বেশ কিছুদিন যাবৎ বিশৃঙ্খল সৃষ্টি করে যাচ্ছে কিছু শ্রমিক। তাদের সাথে আলোচনা করার সময় শ্রমিকরা কোম্পানীর জিএম বরুন বাবু এবং চেয়ারম্যানের বডিগার্ড নুরুল ইসলাম, মাহফুজ, রাসেল ও আবদুল্লহকে মারধর করে মারাত্বকভাবে আহত করে শনিবার রাতে।

আহত বরুন বাবু ও বডিগার্ড নুরুল ইসলাম, মাহফুজ, রাসেল ও আবদুল্লাহকে গাজীপুরের বোর্ড বাজারস্থ ইসলামীক হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। সেখানে গুরুতর আহত নুরুল ইসলামের অবস্থা খারাপের দিকে যাওয়া তাকে ঢাকার সিএইচএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ডাক্তারের ভাষ্যমতে আহতদের অবস্থা খুবই সংকটজনক। যেকোন অবস্থায় এদের জীবন- মৃত্যুর দিকে যেতে পারে।

এই ঘটনার পর পর গাজীপুর গাছা থানায় অবহিত করা হয় এবং মামলার জন্য লিখিত আবেদন করার পরও এই রিপোর্ট লেখা পযর্ন্ত সংশিল্ট থানা কোন ব্যবস্থা নেয় নাই। মালিক পক্ষে অভিযোগ এত বড় একটি ঘটনার পরও কেন অাইন শৃঙ্খলা বাহিনী সহযোগীতা ও মামলা নিচ্ছে না তা রহ্স্যজনক।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৫৪ পূর্বাহ্ণ | রবিবার, ০২ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]