বৃহস্পতিবার ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

গ্ল্যামারকুইন সানিয়ার দুবাই ‘ঝলক’

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০২ অক্টোবর ২০২২ | প্রিন্ট

গ্ল্যামারকুইন সানিয়ার দুবাই ‘ঝলক’

টেনিসের গ্ল্যামারকুইন সানিয়া মির্জা। নিজের রূপের যাদুতে তার প্রেমে পড়েছেন অনেকেই। বিনোদনের কোন ব্যক্তি না হলেও প্রায়ই তিনি খবরের শিরোনামে আসেন। সোশ্যাল মিডিয়ায় গ্ল্যামারাস ছবি পোস্ট করে সকলের নজর কেড়ে নেন তিনি।

সম্প্রতি তিনি কয়েকটি ছবি পোস্ট করেছেন তার ফেসবুক ওয়ালে। আর পোস্ট করার পরেই সেটি সবার নজর কাড়তে বেশি সময় লাগেনি। সেখানে রীতিমতো রূপের ঝলক দেখালে সানিয়া। তবে ছবিগুলো যে তিনি দুবাইতে তুলেছেন সেটা নিজেই জানিয়ে দেন।

ছবিতে সোনিয়া মির্জাকে ভারতীয় সংস্কৃতি এবং অনেকটা পশ্চিমা মিশেলে পোষাকে দেখা গেছে। আর এই পোষাকটি যে ‘লেবেল বাজার’ তাকে উপহার দিয়েছে সেটিও তুলে ধরেন এই গ্ল্যামারকুইন।

সানিয়া বিয়ে করেছেন পাক ক্রিকেটার শোয়েব মালিককে। ২০১০ সালে সানিয়া-শোয়েবের বিয়ে হয়েছিল। ২০১৮ সালে তাদের পুত্র সন্তান ইজহান আসে পৃথিবীতে। সানিয়া-শোয়েবের সম্পর্ক নিয়ে বিস্তর চর্চা হয়েছিল দুই দেশে। দেখতে গেলে ফের সানিয়া-শোয়েবেই চলে এলেন শিরোনামে।

এই নিয়ে কোনো সন্দেহই নেই যে, ভারতের একনম্বর মহিলা টেনিস প্লেয়ার সানিয়াই। যিনি গ্র‍্যান্ড স্লামের মঞ্চে তার দাপট দেখিয়েছিলেন। সেই সানিয়া মির্জা এবার পেশাদারি টেনিস জীবনে দাড়ি টানতে চলেছেন। কয়েক মাস আগেই টেনিস সুন্দরী জানিয়েছেন যে, ২০২২ সালের শেষে তিনি অবসর নেবেন টেনিসের মঞ্চ থেকে।

মাত্র ছ’বছর বয়স থেকে হায়দরাবাদে বাবা ইমরানের হাত ধরে টেনিস কোর্টে যাত্রা শুরু। এরপর শুধু কীর্তি। জুনিয়র প্লেয়ার হিসেবে ১০টি সিঙ্গেলস এবং ১৩টি ডাবলস জিতেছেন সানিয়া।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৪৪ পূর্বাহ্ণ | রবিবার, ০২ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]