শনিবার ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ছোট ভাইয়ের জন্য রুটি নিয়ে ফেরা হলো না তামিমের

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০২ অক্টোবর ২০২২ | প্রিন্ট

ছোট ভাইয়ের জন্য রুটি নিয়ে ফেরা হলো না তামিমের

চাঁদপুরের মতলবে ছোট ভাইয়ের জন্য রুটি নিয়ে বাড়ি ফেরার পথে পুকুরে পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার বেলা ১১টার দিকে মতলব উত্তর উপজেলার ব্রাহ্মণচক গ্রামে এ ঘটনা ঘটে।

শিশুটির নাম মিনহাজ হোসেন তামিম। ১১ বছর বয়সী তামিম একই গ্রামের মিজানুর রহমান মিয়াজীর ছেলে ও নিশ্চিন্তপুর গ্রিন ফেয়ার কিন্ডারগার্টেনের পঞ্চম শ্রেণির ছাত্র ছিল। মৃগী রোগে আক্রান্ত ছিল তামিম।

স্থানীয়রা জানায়, শনিবার সকালে দাদার সঙ্গে নাস্তা করতে দোকানে যায় তামিম। নাস্তা করে ছোট ভাইয়ের জন্য রুটি কেনে শিশুটি। এরপর দাদাকে না জানিয়ে বাড়ির পথে রওনা করে। পথে পা পিছলে রাস্তার পাশের পুকুরে পড়ে যায় সে। দুপুরে পুকুরে ভেসে উঠলে তার মরদেহ উদ্ধার করা হয়।

স্বজনরা জানান, দাদার সঙ্গে নাস্তা করতে গিয়ে তামিম আর বাড়ি ফেরেনি। তাকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন পরিবারের সদস্যরা। একপর্যায়ে দুপুরে পুকুরে ভেসে ওঠে তামিমের মরদেহ।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন বলেন, পুকুরে ডুবে শিশুটির মৃত্যু হয়েছে। ছেলেটি মৃগী রোগী ছিল বলে জানিয়েছেন পরিবারের লোকজন। এ ঘটনায় থানায় কোনো অভিযোগ করা হয়নি। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:১১ পূর্বাহ্ণ | রবিবার, ০২ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]