মঙ্গলবার ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

হকারের টাকা আত্মসাত, থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:   |   রবিবার, ০২ অক্টোবর ২০২২ | প্রিন্ট

হকারের টাকা আত্মসাত, থানায় অভিযোগ

 গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ি এলাকার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ নাছির উদ্দিন মোল্লার বিরুদ্ধে এবার মারপিটসহ অর্থ আত্মসাতের অভিযোগে তোলপাড় সৃষ্টি হয়েছে। কোনাবাড়ি থানায় অভিযোগ। শুক্রবার কোনাবাড়ি থানায় একটি অভিযোগ হয়েছে।

অভিযোগকারী কোনাবাড়ি এলাকার ছিন্নমূল হর্কাস সমিতির সভাপতি মোঃ নজরুল ইসলাম (৫৬)। থানার অভিযোগ সূত্রে জানায়, নগরীর ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ নাছিরউদ্দিন মোল্লা ঠকবাজ ও প্রতারক । প্রায় ২১ মাস পূর্বে কোনাবাড়ি ছিন্নমূল হকার্স সমিতি রেজিস্ট্রেশন করে দেয়ার কথা বলে হকার্সদের কাছ থেকে নগদ ৩০ হাজার টাকা গ্রহণ করেন।

ছিন্নমূল হকার্সদের কাছ থেকে টাকার নেওয়ার প্রায় দুই বছর পার হলেও সমিতি রেজিস্ট্রেশন না করে দিয়ে তালবাহানা করতে থাকে এবং ওই টাকা আত্মসাৎ করেন কাউন্সিলর নাছির। এরপর ২৬ সেপ্টেম্বর কাউন্সিলরের মোবাইল ফোনে ছিন্নমূল হকার্স সমিতির সভাপতি মোঃ নজরুল ইসলাম সমিতি রেজিস্ট্রেশনের ব্যাপারে অনুরোধ করেন এবং তাগাদা দেন। নাছিরের কাছে ফোনে রেজিস্ট্রেশন করে দেয়ার কথা বলা মাত্রই তেলে বেগুনে জ্বলে উঠে তখন কোনাবাড়ি রিফুজিপাড়ায় অবস্থিত তাঁর বাড়িতে আসতে বলে। পরবর্তীতে ওই কাউন্সিলর কথামত ছিন্নমূল হকার্স সমিতির সভাপতি নজরুল ইসলাম ও সাবেক সেক্রেটারী মোঃ ইউসুফ আলী (৬৭) কাউন্সিলর নাছিরের বাড়িতে যান। বাড়িতে যাওয়ার পর কাউন্সিলর রেজিস্ট্রেশন করে দিতে পারিবে না বলে তাঁদের জানায়। কাউন্সিলর সমতিরি রেজিস্ট্রেশন করে দিতে পারবে না ।তাই তাঁদের পাওনা সমিতির ৩০ হাজার টাকা ফেরৎ চান। টাকা চাওয়া মাত্রই তেলে বেগুনে জ্বলে উঠে নাছির । পরে উত্তেজিত হয়ে কিশের টাকা বলে অকথ্য ভাষায় গালিগালাজ করিতে থাকে এবং সাবেক সেক্রেটারি মোঃ ইউসুফ আলী কে এলোপাথাড়ি কিলঘুষি ও লাথি মারিতে থাকে। ভয়ভীতি ও মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি প্রদান করে। হুমকি প্রদান করার পরেও নাছিরউদ্দিন মোল্লা আরো ৩ লাখ টাকা চাঁদাদাবী করেন বলে অভিযোগে জানায়। আর এ বিষয় নিয়ে বেশি বাড়াবাড়ি করা হলে নজরুল ইসলামসহ সাবেক সেক্রেটারি কে প্রাণ নাশের হুমকীসহ খুন করে লাশ বস্তায় ভরে নদীতে ফেলে দেয়া হবে। তাই তাঁরা নিরুপায় হয়ে বিচার চেয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে অবগত করার পরে থানায় গিয়ে অভিযোগ দায়ের করেছন।

এ ব্যাপারে ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ নাছিরউদ্দিন মোল্লার সঙ্গে তাঁর মোবাইল ফোনে একাধিকবার কথা বলার চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি। গাজীপুর মেট্রাপলিটন পুলিশের কোনাবাড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সিদ্দিক জানান, কাউন্সিলর নাছিরের নামে একটি অভিযোগ হয়েছে, তবে তদন্ত চলছে ।

Facebook Comments Box
advertisement

Posted ৮:২০ পূর্বাহ্ণ | রবিবার, ০২ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]