শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রতিবেশীর চালের ড্রামে মিলল নিখোঁজ শিশুর মরদেহ

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০২ অক্টোবর ২০২২ | প্রিন্ট

প্রতিবেশীর চালের ড্রামে মিলল নিখোঁজ শিশুর মরদেহ

চার বছরের ছোট্ট সানজিদা। শুক্রবার দুপুর থেকে কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না তাকে। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করে তার পরিবার। পরে বিষয়টি নিয়ে তদন্তে নামে ডিবি পুলিশ। প্রতিবেশী আঞ্জুয়ারা নামে এক নারীকে তাদের সন্দেহ হয়। পরে জিজ্ঞাসাবাদ করলে তিনি জানান চালের ড্রামের মধ্যে রাখা আছে সানজিদার মরদেহ।

ঘটনাটি যশোর সদর উপজেলার পতেঙ্গালী এলাকার। শনিবার রাত সাড়ে ১১টার দিকে মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় আঞ্জুয়ারা বেগম নামে এক নারীকে আটক করেছে পুলিশ।নিহত সানজিদা পতেঙ্গালী গ্রামের সোহেল হোসেনের মেয়ে।

ডিবি পুলিশের এসআই মফিজুল ইসলাম জানান, শুক্রবার দুপুর থেকে সানজিদার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। এ ঘটনায় কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি করে তার পরিবার। পরে বিষয়টি নিয়ে ডিবি পুলিশ তদন্তে নামে। তাদের সন্দেহ হয় প্রতিবেশী আঞ্জুয়ারা নামে এক নারীকে। পরে জিজ্ঞাসাবাদ করলে তিনি জানান চালের ড্রামের মধ্যে রাখা আছে সানজিদার মরদেহ।

Facebook Comments Box
advertisement

Posted ৪:০৭ পূর্বাহ্ণ | রবিবার, ০২ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]