বৃহস্পতিবার ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

আন্দোলন নয়, নির্বাচনে এসে জনমত যাচাই করুন: কৃষিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২ | প্রিন্ট

আন্দোলন নয়, নির্বাচনে এসে জনমত যাচাই করুন: কৃষিমন্ত্রী

আন্দোলন না করে নির্বাচনে এসে জনমত যাচাইয়ের জন্য বিএনপিকে আহ্বান জানিয়েছেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক।

মঙ্গলবার সকালে গাজীপুরের কাশিমপুর স্কুল মাঠে কাশিমপুর থানা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে এ আহ্বান জানান তিনি।

আব্দুর রাজ্জাক বলেন, বিএনপি ঢাকায় সমাবেশ করে জনমত যাচাই করছে, এটি কানার হাতি-দর্শনের মতো বিষয়। বিএনপিকে বলবো, ঢাকায় একটা সমাবেশ করে আর টেলিভিশনে-পত্রিকায় সেটির নিউজ দেখে জনমত যাচাই করবেন না। আওয়ামী লীগের ইউনিয়ন-ওয়ার্ডের সমাবেশ- সম্মেলনে আসেন, দেখেন কী পরিমাণ জনস্রোত। দেখলে বুঝতে পারবেন, দেশের মানুষ উন্নয়ন বোঝে, পদ্মাসেতুর মর্ম বোঝে। এসব উন্নয়ন কর্মকাণ্ড দেখেই ২০২৩ সালের নির্বাচনে জনগণ আবার আওয়ামী লীগকে ভোট দেবে।

বিএনপির দুঃশাসন এ দেশের মানুষ ভুলে যায়নি উল্লেখ করে মন্ত্রী বলেন, ক্ষমতায় থাকাকালে চরম দুর্নীতি ও লুটপাটের মাধ্যমে এবং সন্ত্রাসী-জঙ্গিদের রাজত্ব কায়েম করে দেশটাকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গিয়েছিল। সেজন্য জনগণ ২০০৮ সালের নির্বাচনে বিএনপিকে ভোট না দিয়ে কবরে ফেলে দিয়েছিল। সেই কবরেই তারা এখনো আছে, সেখান থেকে আর কোনোদিন উঠে আসতে পারবে না।

মন্ত্রী বলেন, তথাকথিত সুশীল সমাজ, কিছু অ্যাম্বাসেডর ও কিছু বুদ্ধিজীবী বিএনপির সঙ্গে গলা মিলিয়ে বলছে দেশে নির্বাচনের পরিবেশ নেই। আমি তাদের বলতে চাই- যথাসময়ে নির্বাচন হবে, নির্বাচন কমিশনই তা পরিচালনা করবে এবং এ নির্বাচন সুষ্ঠু ও সুন্দর হবে।

অনুষ্ঠানে সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক রেজাউল করিম মণ্ডলের সভাপতিত্বে গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সংসদ সদস্য মির্জা আজম, এমপি শামসুন্নাহার ভূইয়া, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউল্লাহ মণ্ডল এবং গাজীপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা বক্তব্য রাখেন।

Facebook Comments Box
advertisement

Posted ৪:১১ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]