মঙ্গলবার ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

প্রশংসা পাচ্ছে ‘নিউমার্কেট’

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২ | প্রিন্ট

প্রশংসা পাচ্ছে ‘নিউমার্কেট’

দুর্গাপূজা উপলক্ষে মুক্তি পেয়েছিল বিশেষ ওয়েব ফিকশন ‘নিউমার্কেট’। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে ছায়াছন্দ ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছিল এটি। ওয়েব ফিকশনটি গল্প ও পরিচালনা করেছেন রুবেল আনুশ। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন আব্রাহাম তামিম।

মুক্তির পর থেকেই বেশ প্রশংসা পাচ্ছে ওয়েব ফিকশন ‘নিউমার্কেট’। সামাজিক যোগাযোগমাধ্যমে এর প্রশংসা করেছেন অনেকে। ‘বাংলা নাটক’ গ্রুপে সিয়াম নামের একজন লিখেছেন, আহা প্রেম! আহা বিচ্ছেদ! এমন রোমান্টিক ট্র্যাজেডি নাটক বহুদিন পরে পেলাম। তটিনী ও দীপ আবারও মন কেড়ে নিল।

মুশতাক হামজা লিখেছেন, ২০১৫ সাল থেকে নিয়মিত বাংলা নাটক দেখা হয়। এক প্রকার বাংলা নাটকের ভক্ত বলতে পারেন। হুমায়ুন আহমেদের অনেক বড় ফ্যান আমি। তার নাটক দেখেই বাংলা নাটকের প্রতি এত আকর্ষণ। আধুনিক যুগের বাংলা নাটক গুলো ও অসাধারণ, আর সেখানে যদি থাকে তটিনী আপু তাহলে তো কোন কথাই নেই। সুহাসিনী থেকে শুরু তারপর ভালো লাগা। ইউটিউব থেকে খুঁজে খুঁজে তটিনী আপুর সবগুলো কাজ দেখা এবং মুগ্ধ হওয়া। তারই ধারাবাহিকতায় ‘নিউ মার্কেট’ নাটকটা দেখলাম। সত্যি এক কথায় অনবদ্য ছিল।

ফিকশনটিতে জুটিবদ্ধ হয়েছেন সায়েরা তানজিম তটিনী ও সুদীপ বিশ্বাস দীপ। তাদের বিপরীতে নেতিবাচক চরিত্রে দেখা গেছে ওমর মালিককে। আরও অভিনয় করেছেন জাহিদ ইসলাম, মোহাম্মদ সালমান, জাহান, নাহিয়ান ও নিশু।

নাটকটির প্রশংসা করে মিজানুর রহমান নামের একজন লিখেছেন, ভিন্ন ধারার গল্প, ভিন্ন ধারার নাটক, ক্লাসিক্যাল পোস্টার দিয়ে নতুন নির্মাতা রুবেল আনুশ এক দারুণ ট্রেন্ট শুরু করেছে।

এতে ‘হাওয়া’ চরিত্রে অভিনয় করেছেন তটিনী। ‘নিউমার্কেট’ ফিকশনটি নিয়ে দর্শকদের আবারও নজর কেড়েছেন তটিনী। তার অভিনয়ের প্রশংসা করেছেন নেটিজেনদের একাংশ।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৪৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]