বুধবার ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

টানা দ্বিতীয় হার বার্সেলোনার, গোলবন্যায় জিতল বায়ার্ন

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৫ অক্টোবর ২০২২ | প্রিন্ট

টানা দ্বিতীয় হার বার্সেলোনার, গোলবন্যায় জিতল বায়ার্ন

চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে আগের ম্যাচে বায়ার্ন মিউনিখের বিপক্ষে হেরেছিল বার্সেলোনা, মঙ্গলবার (৪ অক্টোবর) তারা হারল ইন্টার মিলানের কাছে, ১-০ গোলে। বার্সার সঙ্গে একই গ্রুপে থাকা বায়ার্ন মিউনিখ এদিন জয় পেয়েছে ভিক্টোরিয়া প্লাজেনের সঙ্গে, ৫-০ গোলের বিশাল ব্যবধানে।

সান সিরোতে প্রথমার্ধের ঠিক আগে গোল পায় ইন্টার মিলান। মিডফিল্ডার ফেদেরিকো দিমাক্রোর পাস থেকে বল পেয়ে জয়সূচক এই গোলটি করেন হাকান কালহানগ্লু। দ্বিতীয়ার্ধের পুরোটা সময় একক আধিপত্য নিয়ে খেলেছে বার্সেলোনা, গোলটাই যা পাওয়া হয়নি তাদের।

৬৬ মিনিটের খেলা চলছিল তখন, হারতে বসা ম্যাচটাকে অন্তত ড্রতে রূপ দেয়ার সুযোগটা করে দিয়েছিলেন উসমান ডেম্বেলে। উইং থেকে ফরাসি এই ফরোয়ার্ডের ভাসিয়ে দেয়া বল কয়েকজনের গা স্পর্শ করে চলে আসে পেদ্রির সামনে। তরুণ পেদ্রিও কোনো ভুল না করে বল পাঠিয়ে দেন ‘তিন কাঠি’র ভেতর দিয়ে। দুই হাত দিয়ে চোখের ‍উপর ধরে অনুবীক্ষণ যন্ত্র সদৃশ বানিয়ে উদযাপনও করেন স্প্যানিশ মিডফিল্ডার।

কিন্তু পেদ্রির উদযাপনটা টেকেনি খুব বেশিক্ষণ। গোল রিভিউয়ে দেখা যায়, বল তার কাছে আসার আগে আনসু ফাতির হাত স্পর্শ করেছে। যাতে প্রথম বাঁধাটা দেন ইন্টার গোলরক্ষক আন্দ্রে উনানা। এরপরই তা লাফিয়ে উঠা ফাতির আঙুল ছুঁয়ে যায়। নিরাশ হয় গোটা বার্সা সমর্থকরা। বার্সা গোল পেতে পারত অতিরিক্ত সময় শুরু হওয়ার ঠিক ২ মিনিট আগে। কিন্তু ফ্রি কিক থেকে ভেসে আসা বলটিতে হেড দিয়ে লক্ষ্যভেদ করতে পারেননি সার্জিও বুসকেটস, বল চলে যায় পোস্টের হাত দেড়েক বাইরে দিয়ে।

অন্যদিকে বায়ার্ন মিউনিখের বিশাল জয়ে একটি করে গোল পেয়েছেন সার্জ গনাব্রি, সাদিও মানে ও চপো মটিং। লেরয় সানে করেছেন জোড়া গোল। এ জয়ের ফলে ‘সি’ গ্রুপে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে বায়ার্ন, ৬ পয়েন্ট নিয়ে দুইয়ে ইন্টার মিলান। ৩ পয়েন্ট নিয়ে বার্সেলোনা আছে তৃতীয় স্থানে, তিন ম্যাচে জয়ের মুখ না দেখা প্লাজেনের অবস্থান সবার শেষে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৪৬ পূর্বাহ্ণ | বুধবার, ০৫ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]