বৃহস্পতিবার ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

টি-২০ বিশ্বকাপে আম্পায়ারদের তালিকা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৫ অক্টোবর ২০২২ | প্রিন্ট

টি-২০ বিশ্বকাপে আম্পায়ারদের তালিকা প্রকাশ

আসন্ন আইসিসি টি-২০ বিশ্বকাপের জন্য ম্যাচ অফিসিয়ালদের তালিকা ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার ঘোষিত এই তালিকায় নেই কোন বাংলাদেশের আম্পায়ার।

অস্ট্রেলিয়া বিশ্বকাপের জন্য প্রথম রাউন্ড ও সুপার টুয়েলভের জন্য মোট ২০ জন অফিসিয়ালের নাম ঘোষণা করেছে বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। এদের মাঝে ১৬ জন আম্পায়ার পুরো টুর্নামেন্টে দায়িত্ব পালন করবেন। ম্যাচ রেফারি হিসেবে থাকছেন ৪ জন।

শ্রীলঙ্কার রঞ্জন মাদুগালে, জিম্বাবুয়ের অ্যান্ড্রু পাইক্রফট, ইংল্যান্ডের ক্রিস্টোফার ব্রড এবং অস্ট্রেলিয়ার ডেভিড বুন ম্যাচ রেফারির দায়িত্বে থাকবেন। টুর্নামেন্টের সেমিফাইনাল এবং ফাইনালসহ প্রথম রাউন্ড এবং সুপার টুয়েলভের অফিসিয়ালদের নামও ঘোষণা করা হয়েছে।

আইসিসির সিনিয়র ম্যানেজার আদ্রিয়ান গ্রিফিথ বলেন, ‘আমরা ম্যাচ কর্মকর্তাদের নাম ঘোষণা করতে পেরে আনন্দিত। তারা আইসিসি পুরুষদের টি-২০ বিশ্বকাপে দায়িত্ব পালন করবে। যদিও এটি খুব চ্যালেঞ্জিং। তাদের শুভকামনা জানাই।’

আগামী ১৬ অক্টোবরে অস্ট্রেলিয়ায় শুরু হচ্ছে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ। যেখানে বাংলাদেশ দল প্রথম ম্যাচ খেলতে নামবে ২৪ অক্টোবর।

আইসিসি টি-২০ বিশ্বকাপের ম্যাচ অফিসিয়াল যারা-

আম্পায়ার: অ্যাদ্রিয়ান হোল্ডস্টক, আলিম দার, আহসান রাজা, ক্রিস্টোফার গ্যাফানি, জোয়েল উইলসন, কুমারা ধর্মসেনা, ল্যাংটন রুসেরে, ক্রিস্টোফার ব্রাউন, মারাইস ইরাসমাস, মাইকেল গফ, নিতিন মেনন, পল রেইফেল, রিচার্ড ইলিংওয়ার্থ, রিচার্ড কেটলবোরো, পল উইলসন, রিচার্ড কেটলবোরো, রড টাকার।

ম্যাচ রেফারি: অ্যান্ড্রু পাইক্রফট, ক্রিস্টোফার ব্রড, ডেভিড বুন, রঞ্জন মাদুগালে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৪৮ পূর্বাহ্ণ | বুধবার, ০৫ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]