বুধবার ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

দুই পায়ে দাঁড়ানো নিয়েই শঙ্কায় বেয়ারস্টো

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৫ অক্টোবর ২০২২ | প্রিন্ট

দুই পায়ে দাঁড়ানো নিয়েই শঙ্কায় বেয়ারস্টো

ব্যাট হাতে চলতি বছরটা অনেকটা স্বপ্নের মতো কাটাচ্ছিলেন জনি বেয়ারস্টো। আচমকা ক্রিকেট থেকেই ছিটকে পড়ার আগ পর্যন্ত বর্ষসেরা রান সংগ্রাহকের দৌড়ে ছিলেন তিনি। কিন্তু হঠাৎ করেই সবকিছু বদলে দিলো পায়ের ইনজুরি।

ভয়াবহ চোটের কারণে পাকিস্তান সিরিজ ও টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে ছিটকে পড়েছেন বেয়ারস্টো। তাতে পরিস্থিতির যে খুব বেশি উন্নতি হয়েছে তা নয়। অস্ত্রোপচার হওয়ার পরও দুই পায়ে ঠিকভাবে দাঁড়াতে পারবেন কিনা তা নিয়ে চিন্তায় আছেন ইংল্যান্ডের এই আগ্রাসী ব্যাটার।

মাসখানেক আগে গলফ কোর্সে পা পিছলে ইনজুরিতে পড়েন বেয়ারস্টো। চোটের গভীরতা দেখে ডাক্তাররা বলেছিলেন, শুধু টি-টোয়েন্টি বিশ্বকাপ নয়, এ বছরই আর মাঠে নামতে পারবেন না তিনি। তখনই অনেকে আন্দাজ করেছিলেন, গুরুতর চোট পেয়েছেন এই ক্রিকেটার।

সোমবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেয়ারস্টো নিজেই জানিয়েছেন, সেই চোট কতটা ভয়াবহ এবং নিজের সর্বশেষ অবস্থা। সামান্য অসাবধানতায় তিন জায়গায় পায়ের হাড় ভেঙেছেন, এছাড়া পায়ের গোড়ালিও সরে গেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ভাঙা পায়ের ছবি পোস্ট করেছেন বেয়ারস্টো। এরপর তিনি জানিয়েছেন, সফলভাবে অস্ত্রোপচার হয়েছে। তবে অপারেশনের তিন সপ্তাহ কেটে গেলেও কবে হাঁটতে পারবেন সে ব্যাপারে এখনো অনিশ্চিত।

ক্যাপশনে বেয়ারস্টো লিখেছেন, ‘আমার পায়ের হাড় তিন জায়গায় ভেঙে গিয়েছিল, সে জন্য পায়ে প্লেট বসাতে হয়েছে। গোড়ালিও স্থানচ্যুত হয়েছিল। তবে ইতিবাচক দিক হচ্ছে, অস্ত্রোপচার সফল হয়েছে। তিন সপ্তাহ পার করে ফেলেছি। আগামী কয়েক সপ্তাহ কিংবা মাস সুস্থ হয়ে ওঠার জন্য খুবই গুরুত্বপূর্ণ।’

তিনি আরো লেখেন, ‘কবে মাঠে ফিরব, এ মুহূর্তে বলা যাচ্ছে না। আপাতত দুই পায়ে ঠিকঠাকভাবে দাঁড়ানোর কথা ভাবছি। এটা নিশ্চিত যে ২০২২ সালে আর ফিরতে পারব না। দুঃসময়ে সমর্থন দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ।’

Facebook Comments Box
advertisement

Posted ৫:৫৪ পূর্বাহ্ণ | বুধবার, ০৫ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]