বুধবার ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

পুকুর পাড়ে মিলল নবজাতক শিশু

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৫ অক্টোবর ২০২২ | প্রিন্ট

পুকুর পাড়ে মিলল নবজাতক শিশু

কুষ্টিয়ায় একটি পুকুর পাড়ের ঝোপে অজ্ঞাত এক নবজাতক শিশু (কন্যা) পাওয়া গেছে। মঙ্গলবার (৪ অক্টোবর) বিকেলে সদর উপজেলার আলামপুর ইউনিয়নের দহকুলা গ্রামের তেকনাপাড়ার একটি পুকুর পাড়ের ঝোপ থেকে শিশুটিকে পাওয়া যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, তেকনাপাড়া এলাকার সিরাজুল ইসলামের বসত বাড়ির পুকুর পাড়ে ওই নবজাতকের কান্না শুনতে পান স্থানীয়রা। ধারণা করা হচ্ছে নবজাতকটির বয়স একদিন। তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের শিশু ওয়ার্ডে ভর্তি করা হয়। বর্তমানে ওই নবজাতক শিশু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে কথা বলতে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবদুল মোমেনের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি কল রিসিভ করেননি।

কুষ্টিয়ার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাধন কুমার বিশ্বাস বলেন, বর্তমানে ওই নবজাতক শিশু কুষ্টিয়া জেনারেল হাসপাতালের শিশু ওয়ার্ডে ভর্তি রয়েছে। তার অবস্থা এখন বেশ ভালো আছে বলে জানিয়েছেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার। আমরা সার্বক্ষণিক ওই নবজাতকের পাশে রয়েছি।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন খান জানান, কে বা কারা লোক চক্ষুর অন্তরালে এ নবজাতককে পুকুর পাড়ের ঝোপে ফেলে গেছে। ওই নবজাতকের পিতা-মাতাকে শনাক্তের চেষ্টা অব্যাহত রয়েছে। পরবর্তীতে এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৫৫ পূর্বাহ্ণ | বুধবার, ০৫ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]