বৃহস্পতিবার ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ইভ্যালির সংবাদ সম্মেলন বিকেল ৫টায়

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২ | প্রিন্ট

ইভ্যালির সংবাদ সম্মেলন বিকেল ৫টায়

দেশের আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির দায়িত্ব নিয়েছেন প্রতিষ্ঠানটির সাবেক চেয়ারম্যান শামীমা নাসরিন। গত ২২ সেপ্টেম্বর দায়িত্ব গ্রহণের পর বৃহস্পতিবার (৬ অক্টোবর) প্রথমবারের মতো সংবাদ সম্মেলন করবে প্রতিষ্ঠানটি। বিকেল ৫টায় ইভ্যালি সংক্রান্ত সব ইস্যু নিয়ে অনলাইনে সংবাদ সম্মেলন করবে ইভ্যালি।

গত শনিবার (১ অক্টোবর) রাতে ইভ্যালির ফেসবুক পেজে বিষয়টি নিশ্চিত করে একটি পোস্ট দেয়া হয়।

ফেসবুক পোস্টে বলা হয়, ‘আগামী বৃহস্পতিবার (৬ অক্টোবর) বিকেল ৫টায় ইভ্যালি সংক্রান্ত সব ইস্যু নিয়ে অনলাইনে সংবাদ সম্মেলন করা হবে। যে সব সাংবাদিক উপস্থিত থাকতে চান, দয়া করে আপনার বিস্তারিত তথ্য দিয়ে আমাদের [email protected] ঠিকানায় ই-মেইল করুন। সংবাদ সম্মেলনটি আমাদের পেজ থেকে সরাসরি প্রচার করা হবে।’

ইভ্যালির বর্তমান পর্ষদ সূত্রে জানা গেছে, আগামী ১৫ অক্টোবরের মধ্যে ইভ্যালির সার্ভার চালু করা হবে। আগামী ১ নভেম্বরের মধ্যে জুন ২০২১ থেকে গ্রাহকের যে টাকা এসক্রোতে আছে সেগুলো রিফান্ড করা শুরু হবে। এর মধ্যে এসএসএল কমার্স ব্যাংক ডিপোজিট টাকাগুলো ১-৩০ নভেম্বরের মধ্যে রিফান্ড করা হবে।

সূত্র আরও জানায়, বিকাশ ও রকেটসহ সব মোবাইল ব্যাংকিংয়ে ১৫ নভেম্বর থেকে ১৫ ডিসেম্বরের মধ্যেই টাকা রিফান্ড করা হবে। তবে নগদ গেটওয়ের রিফান্ড পেতে একটু সময় লাগবে। নগদ ব্যাংকিংয়ের টাকা ফেরত পেতে ১৫ নভেম্বর থেকে ২০২৩ সালের ১৫ জানুয়ারি পর্যন্ত সময় লাগবে।

এর আগে গত ২৪ আগস্ট বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকারের হাইকোর্ট বেঞ্চ ইভ্যালির সাবেক চেয়ারম্যান শামীমা নাসরিন এবং তার মা ও বোন জামাইকে নতুন পরিচালনা বোর্ডে অন্তর্ভুক্ত করতে নির্দেশ দেন।
আরও পড়ুন: হদিস মেলেনি ইভ্যালির বিপুল অর্থের

২২ সেপ্টেম্বরের মধ্যে হাইকোর্টের এ নির্দেশ বাস্তবায়ন করতে বলা হয়। সেই অনুযায়ী, ইভ্যালির সাবেক চেয়ারম্যান শামীমা নাসরিন গত ২২ সেপ্টেম্বর থেকে ইভ্যালির দায়িত্ব নেন। এরপর ওইদিনই (বৃহস্পতিবার) বেলা ১১টা ৪৮ মিনিটে নতুন করে আবারও চালু হয় ইভ্যালির ফেসবুক পেজ।

তবে তার আগে গত ২১ সেপ্টেম্বর ইভ্যালির দায়িত্ব থেকে পদত্যাগ করেন সাবেক বিচারপতি এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিকের নেতৃত্বাধীন পাঁচ সদস্যের পরিচালনা বোর্ড।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৪০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]