মঙ্গলবার ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

গাজীপুরে ভোক্তা অধিকারের অভিযান পাঁচ লাখ টাকা জরিমানা

গাজীপুর প্রতিনিধিঃ   |   বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২ | প্রিন্ট

গাজীপুরে ভোক্তা অধিকারের অভিযান পাঁচ লাখ টাকা জরিমানা

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক মহোদয়ের নির্দেশনায় দেশব্যাপী ভেজাল বিরোধী অভিযানের অংশ হিসেবে গাজীপুর জেলার টঙ্গী এলাকায় আজ তদারকিমূলক অভিযান পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনা করেন সহকারী পরিচালক মোঃ আব্দুল জব্বার মন্ডল ও প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ শাহ আলম। তদারকিকালে রবিনহুড ড্রিংকস, মিস্টার এডিবল জেল, আচার শিশু খাদ্যসহ মুড়ি, সরিষার তেল, টোস্ট বিস্কুট, হলুদ গুঁড়া, মরিচ গুঁড়া, মাংসের মসলা বিএসটিআই কর্তৃক প্রদত্ত লাইসেন্স ছাড়াই বিএসটিআই এর লোগো ব্যবহার করে অবৈধভাবে এসব খাদ্য সামগ্রী উৎপাদন, প্রক্রিয়াকরণসহ বাজারজাত করা, শিশু খাদ্য তৈরিতে মেয়াদোত্তীর্ণ ফ্লেভার ব্যবহার করা, ওজনে কম দেয়া, বিভিন্ন কেমিক্যাল যথাযথ তাপমাত্রায় সংরক্ষণ না করা, ল্যাবের ফ্রিজে বিভিন্ন রিএজেন্টের সাথে পঁচা কাঁচা মরিচ ও গুড় সংরক্ষণ করা ইত্যাদি অপরাধে বঙ্গ সি ফুড প্রডাক্টস কে ৫ লক্ষ টাকা জরিমানা করা হয়। উক্ত অভিযানে জেলা প্রশাসন সার্বিক সহযোগিতা প্রদান করে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৫৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]