শুক্রবার ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

৩৪ জনকে হত্যাকারীর হাতে এবার স্ত্রী-সন্তানও খুন

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২ | প্রিন্ট

৩৪ জনকে হত্যাকারীর হাতে এবার স্ত্রী-সন্তানও খুন

থাইল্যান্ডের ডে-কেয়ার সেন্টারে বন্দুক হামলা চালিয়ে ৩৪ জনকে হত্যাকারী সাবেক পুলিশ কর্মকর্তার হাতে এবার তার স্ত্রী ও সন্তান খুন হয়েছেন। নিজের স্ত্রী ও সন্তানকে হত্যার পর তিনিও আত্মহত্যা করেছেন।

পুলিশের বরাতে রয়টার্সের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়। এতে আরো বলা হয়, বৃহস্পতিবার বন্দুক হামলায় নিহত ৩৪ জনের মধ্যে ২২ জন শিশু রয়েছৈ। হামলকারী একজন সাবেক পুলিশ কর্মকর্তা। তিনি মাদকাসক্ত থাকায় পুলিশ বিভাগ থেকে তাকে বরখাস্ত করা হয়েছিল।

জেলা কর্মকর্তা জিদাপা বুনসোম বলেন, যখন দুপুরের খাবারের সময় হয় তখনি ডে-কেয়ার সেন্টারে হামলার ঘটনা ঘটে। ঐ সময় ৩০ জন শিশু সেখানে ছিল।

জিদাপা বলেন, প্রথমে হামলাকারী চার থেকে পাঁচজন কর্মীকে গুলি করেন। এরমধ্যে ছিলেন আট মাসের এক অন্তঃসত্ত্বা শিক্ষিকা। প্রথমে হামলাকে আগুন লাগার ঘটনা মনে করা হয়েছিল।

থাইল্যান্ডের না ক্লাং থানার সুপারিনটেনডেন্ট চক্রফাত উইচিটভাইদ্যও বলেন, গত বছর পুলিশ বাহিনী থেকে বন্দুক হামলাকারীকে বরখাস্ত করা হয়।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, নং বোয়া লামপু প্রদেশের উত্তর-পূর্বাঞ্চলের উথাই সাওয়ান শহরে ডে কেয়ার সেন্টারের মেঝেতে রাখা চাদরে রক্তের মধ্যে শিশুরা শুয়ে আছে।

তবে রয়টার্সের পক্ষ থেকে ভিডিওটি তাৎক্ষণিভাবে যাচাই করা সম্ভব হয়নি।

এর আগে, পুলিশ জানায়, হত্যাকারীকে খোঁজার জন্য তল্লাশি চলমান রয়েছে। একই সঙ্গে সরকারের মুখপাত্র জানান, অপরাধীকে ধরতে সব আইনশৃঙ্খলাবাহিনীকে সতর্ক হতে বলেছেন থাই প্রধানমন্ত্রী।

Facebook Comments Box
advertisement

Posted ১১:১৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(291 বার পঠিত)
(219 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]