মঙ্গলবার ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

জাহ্নবীর ক্রিকেট খেলা নিয়ে নেটিজেনদের কটাক্ষ!

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২ | প্রিন্ট

জাহ্নবীর ক্রিকেট খেলা নিয়ে নেটিজেনদের কটাক্ষ!

শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর। অভিনয়ের মধ্য দিয়ে নিজেকে ভেঙেছেন আবার গড়ে তুলছেন। সম্প্রতি কিছু ভিডিও নেটমাধ্যমে ঘুরছে। যেখানে দেখা যাচ্ছে মাথায় হেলমেট না থাকলেও পায়ে ক্রিকেট খেলার প্যাড রয়েছে। ব্যাট হাতে একের পর এক শট খেলছেন জাহ্নবী কাপুর।

‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ নামের ক্রিকেট ঘরানার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন শ্রীদেবীকন্যা। এ খবর অবশ্য পুরনো। নেটমাধ্যমে ক্রিকেট খেলার ভিডিওতে দেখা যাচ্ছে তেড়েফুঁড়ে প্রস্তুতি নিচ্ছেন অভিনেত্রী। খবর হিন্দুস্তান টাইমসের।

নেটমাধ্যমে তার ক্রিকেট খেলার ভিডিওর নিচে অনেকেই মন্তব্য করেছেন। কেউ লিখেছেন, জাহ্নবীকে দেখে বোঝা যাচ্ছে না, তিনি ক্রিকেট খেলছেন নাকি ফুটবল। কেউ আবার লিখেছেন, আগামী ক্রিকেট বিশ্বকাপে জাহ্নবীকেই ভারতের হয়ে খেলতে পাঠানো হোক। এরই মাঝে বহু মন্তব্য এমনও রয়েছে, যেখানে জাহ্নবীর পরিবারের পরিচয় তুলে তাকে আক্রমণ করা হয়েছে। বলা হয়েছে, নেহাত স্টারকিড বলেই তিনি এই চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছে। একজন লিখেছেন, ‘না না, নেপোটিজম একদম চলে না।’

নেটিজেনদের মন্তব্য তাকে দমিয়ে রাখতে পারেনি। তিনি তার মতো করে প্রস্তুতি নিচ্ছেন। অনেকে আবার সেই কারণেই জাহ্নবীর প্রশংসাও করেছেন। লিখেছেন, যত দিন যাচ্ছে, জাহ্নবী উন্নতি করছেন। তার অভিনয় যেমন ভালো হচ্ছে, তেমনই ভালো হচ্ছে চরিত্র নির্বাচনও। কেউ কেউ বলেছেন, জাহ্নবী যেভাবে ক্রিকেটারের চরিত্রে অভিনয় করার জন্য পরিশ্রম করছেন, সেটিও অত্যন্ত প্রশংসনীয়।

এই সিনেমায় জাহ্নবীর সঙ্গে দেখা যাবে রাজকুমার রাওকে। এর আগে ‘রুহি’ সিনেমাতে একসঙ্গে কাজ করেছিলেন এই জুটি। মহেন্দ্র এবং মহিমা নামে দুটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাদের।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৪০ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]