বৃহস্পতিবার ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ধর্ষণ অভিযোগে গ্রেপ্তার হলেন লামিছানে

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২ | প্রিন্ট

ধর্ষণ অভিযোগে গ্রেপ্তার হলেন লামিছানে

কিশোরী ধর্ষণের অভিযোগে প্রায় এক মাস আগে সাবেক নেপালি ক্রিকেটার লামিছানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে নেপাল পুলিশ। অবশেষে নেপালের মাটিতে পা রাখার সঙ্গে সঙ্গে তাকে গ্রেফতার করে স্থানীয় পুলিশ।

আজ বৃহস্পতিবার কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে তিনি গ্রেপ্তার হন।

কাঠমান্ডু পুলিশের মুখপাত্র দিনেশ রাজ বার্তাসংস্থা এএফপিকে বিষয়টি নিশ্চিত করেছেন।

লামিছানে অবশ্য নিজের দেশে ফেরার খবরটা নিজেই তার ব্যক্তিগত ফেসবুক পাতায় তিনি জানিয়েছিলেন কখন, কোন ফ্লাইটে করে ফিরছেন দেশে। সঙ্গে তিনি এটাও জানান, তিনি নির্দোষ। ‘ষড়যন্ত্রমূলক’ এই মামলায় আদালতে লড়াই চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

গত ৫ সেপ্টেম্বর লামিছানের বিরুদ্ধে কাঠমান্ডু পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করা হয়। তখন অবশ্য সিপিএল খেলতে তিনি অবস্থান করছিলেন ওয়েস্ট ইন্ডিজে। অভিযোগের পর অতি শিগগির কাঠমান্ডু পুলিশের কাছে রিপোর্ট করার আদেশও দেওয়া হয় তাকে।

এরপর নেপাল কর্তৃপক্ষের বিবৃতিও আসে। সেখানে নেপাল ক্রিকেট অ্যাসোসিয়েশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক প্রশান্ত বিক্রম মাল্লা জানান, লামিছানের এই নিষেধাজ্ঞা তদন্ত শেষ হওয়ার আগ পর্যন্ত চলবে। সিএএন বোর্ডের এক সভার পরই তাকে নিষিদ্ধ করা হয়।

এই অভিযোগের পর থেকেই অবশ্য লামিছানে, আত্মপক্ষ সমর্থন করে আসছেন। অবশেষে তিনি ফিরেছেন দেশে, ফিরেই গ্রেপ্তার হলেন পুলিশের হাতে।

২২ বছর বয়সী এই ক্রিকেটার নেপালের ইতিহাসের সবচেয়ে হাই-প্রোফাইল খেলোয়াড়। বিশ্বজুড়ে টি-টোয়েন্টি লিগ, আইপিএল থেকে শুরু করে বিগব্যাশ, লংকান প্রিমিয়ার লিগ, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ও ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলে বেড়ান তিনি। ।

Facebook Comments Box
advertisement

Posted ৪:০৩ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]