মঙ্গলবার ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

পদ্মা সেতু হয়ে দুপুরে টুঙ্গিপাড়ায় যাবেন রাষ্ট্রপতি

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২ | প্রিন্ট

পদ্মা সেতু হয়ে দুপুরে টুঙ্গিপাড়ায় যাবেন রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ শুক্রবার (৭ অক্টোবর) দুপুরে পদ্মা সেতু হয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাবেন। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাবেন। এটাই পদ্মা সেতু হয়ে গোপালগঞ্জে রাষ্ট্রপতির প্রথম সফর।

বিষয়টি গোপালগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) শাহিদা সুলতানাকে রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মো. নবীরুল ইসলাম স্বাক্ষরিত এক বার্তায় জানানো হয়েছে।

এতে বলা হয়, শুক্রবার দুপুর পৌনে ২টায় রাষ্ট্রপতি সড়কপথে বঙ্গভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হবেন।

বিকেল সোয়া ৪টায় তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধ কমপ্লেক্সে উপস্থিত হবেন; সাড়ে ৪টায় সমাধিসৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ, বিশেষ মোনাজাত ও পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করবেন।

বিকেল পৌনে ৫টায় তিনি চা চক্রে অংশ নেবেন; সোয়া ৫টায় টুঙ্গিপাড়া থেকে কাশিয়ানী উপজেলার মধুমতী (কালনা) সেতুর উদ্দেশে যাত্রা করবেন। রাষ্ট্রপতি সেখানে সেতু ও মধুমতি নদী পরিদর্শন করবেন।

সন্ধ্যা ৬টা ১০ মিনিটে তিনি সেতু থেকে মাদারীপুর জেলার শিবচরের উদ্দেশে যাত্রা করবেন। সেখানে তিনি প্রয়াত ইলিয়াস আহমেদ চৌধুরীর কবর জিয়ারত ও ইলিয়াস আহমেদ চৌধুরী কলেজ মসজিদ পরিদর্শন করবেন। সন্ধ্যা ৭টা ২০ মিনিটে রাষ্ট্রপতি শিবচর থেকে সড়কপথে বঙ্গভবনের উদ্দেশে ফিরতি যাত্রা করবেন।

রাষ্ট্রপতির টুঙ্গিপাড়া ও মধুমতী সেতু সফরকে কেন্দ্র করে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে বলে জানিয়েছেন গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা।

Facebook Comments Box
advertisement

Posted ৩:০৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]