শনিবার ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বিপাশার সমাধান দিলেন আলিয়া

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২ | প্রিন্ট

বিপাশার সমাধান দিলেন আলিয়া

হবু মা বলিউড অভিনেত্রী বিপাশা বসু ঝামেলায় পড়েছেন প্রেগন্যান্সিকালীন পোশাক নিয়ে। তবে সেই সমস্যা নিমেষেই সমাধান করে দিয়েছেন আরেক হবু মা আলিয়া ভাট। আলিয়ার থেকে সাহায্য পেয়ে আপ্লুত বিপাশা।

সম্প্রতি আলিয়া শুধুমাত্র হবু মায়েদের জন্য পোশাকের একটি ব্র্যান্ড এনেছেন। কারণ, মাতৃত্বের সময় পোশাক পরাটা একটু কষ্টকর হয়। তাই এই বিশেষ সময়ের জন্য চাই ঢিলেঢালা পোশাক। নিজেও এই সমস্যার সম্মুখীন হয়েছেন আলিয়া। আর তা থেকেই আলিয়া ঠিক করলেন হবু মায়েদের জন্য বিশেষ পোশাক তৈরি করার।

আলিয়ার এমন আইডিয়া বেশ পছন্দ হয়েছে বিপাশার। আর সেই কারণেই আলিয়াকে ধন্যবাদ জানান তিনি।

তিনি আলিয়াকে লেখেন, এটা ভীষণ দরকার ছিল। আরামদায়ক জামাকাপড় খুঁজে পেতে খুব সমস্যা হচ্ছে। নিজের মাপমতো পোশাকও পাচ্ছি না। আরামদায়ক পোশাকগুলোর অপেক্ষায় রইলাম।

মা হতে চলেছেন বিপাশা বসু। এ খবর মোটেই নতুন নয়। এর মধ্যে বিপাশার সাধের অনুষ্ঠানও দেখে ফেলেছে তার অনুরাগীরা। কয়েকদিন আগে তো স্বামী করণ সিং গ্রোভারকে পাশে নিয়ে দ্বিতীয়বার বেবি শাওয়ারের অনুষ্ঠানও করেছেন অভিনেত্রী। তবে এত অনুষ্ঠানের মাঝেও বেশ চিন্তিত বিপাশা বসু।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিপাশা জানান, মা হওয়ার এই জার্নিটা মোটেই সহজ ছিল না। এ সময়টা বেশ অন্যরকম। দিনরাত উথাল-পাথাল হয়ে যায়। প্রেগন্যান্সির প্রথম কটা মাস আমার জন্য খুব শক্ত ছিল। লোকে মর্নিং সিকনেসের কথা বলে। আমার তো গোটা দিনটাই শরীর খারাপ লাগত। হয় আমি বিছানায় থাকতাম না হয় বাথরুমে। সামান্য খাবারও খেতে পারতাম না। ওজনও কমে গিয়েছিল। তবে আসতে আসতে সময় যত গেল এটা কমতে থাকলো।

মডেল হিসেবে মুম্বাইয়ে কেরিয়ার শুরু করেছিলেন বিপাশা। শোনা যায়, সেই সময় ডিনো মোরিয়ার সঙ্গে তার সম্পর্ক ছিল। পরে সিনেমায় প্রবেশ করেন অভিনেত্রী। সেই সময় জন আব্রাহামের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। জনের সঙ্গে বিচ্ছেদের বেশ কিছুদিন পর করণের প্রেমে পড়েন বিপাশা। ২০১৫ সালে ‘অ্যালোন’ সিনেমায় একসঙ্গে কাজ করার সময়ই দুজনের সম্পর্কের সূত্রপাত। ২০১৬ সালে বিয়ে করেন করণ-বিপাশা। এবার প্রথমবার মা হতে চলার আনন্দে ভাসছেন অভিনেত্রী। উচ্ছ্বসিত করণও। সূত্র: ইন্ডিয়া টুডে

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩৩ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]