শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কে হচ্ছেন শাকিব খানের নতুন নায়িকা?

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২ | প্রিন্ট

কে হচ্ছেন শাকিব খানের নতুন নায়িকা?

শাকিব খানের প্রথম নায়িকা ছিলেন কারিশমা শেখ। যদিও মুক্তির দিক থেকে শাকিব খানের প্রথম নায়িকা ইরিন জামান।

এরপর পপি, পূর্ণিমা, মুনমুন, শাবনূর, অপু বিশ্বাস, নিপুণ, রোমানা, মৌসুমী, রেসি, ময়ূরী, কেয়া, সাহারা, তামান্না, শাকিবা, শিমলা, একা, পলি, নেহা, রত্না, জনা, নদী, বিদ্যা সিনহা মিম, শখ, মিমো, তমা মির্জা, তিন্নি, মুক্তি, মাহিয়া মাহি, জয়া আহসান, ইয়ামিন হক ববি, আঁচল, বিন্দু, অহনা, পরীমনি, মৌসুমী হামিদ, তিশা, শবনম বুবলী, স্বস্তিকা মুখার্জি, রচনা ব্যানার্জি, শ্রাবন্তী চ্যাটার্জি, পাওলি দাম, শুভশ্রী গাঙ্গুলি, পায়েল সরকার, নুসরাত জাহান, সায়ন্তিকা ব্যানার্জি, নুসরাত ফারিয়া, রোদেলা জান্নাত, সুচিস্মিতা মৃদুলা, পূজা চেরিকে শাকিব খানের বিপরীতে দেখা গেছে।

শাকিব খান সবচেয়ে বেশি সিনেমা করেছেন অপু বিশ্বাসকে নিয়ে। ৭২টিরও বেশি সিনেমায় দেখা গেছে তাদের। এরপর বুবলীর সঙ্গে অভিনয় করেছেন এক ডজন সিনেমায়। শাকিব-বুবলী অভিনীত সবশেষ সিনেমা ‘লিডার-আমি বাংলাদেশ’।

শাকিব খানের ক্যারিয়ারের সবচেয়ে আলোচিত নায়িকা অপু বিশ্বাস, বুবলী ও পূজা চেরি। বিভিন্ন কারণে শাকিব খানকে জড়িয়ে আলোচনায় তারা। আজকে সেদিকে যাচ্ছি না। বরং নতুন নায়িকার দিকেই ফোকাস করি। শাকিব খানের জন্য নতুন নায়িকা খোঁজা হচ্ছে- এ তথ্য ছড়িয়ে পড়েছে শোবিজে। রায়হান রাফির পরিচালনায় ‘প্রেমিক’ সিনেমায় অভিনয় করবেন ঢালিউড ভাইজান। সিনেমাটি প্রযোজনা করবেন টপি খান। ছবি প্রকাশ করে এ ঘোষণা দিয়েছেন রায়হান রাফি। তবে কে হচ্ছেন নায়িকা? এ বিষয়ে রেখেছেন চমক!

শাকিব খানের নতুন নায়িকার তালিকায় বেশ কয়েকজনের নাম এসেছে। তানজিন তিশা, সামিরা খান মাহি, নাজিফা তুষি, কেয়া পায়েল, তাসনিয়া ফারিন, তটিনির নাম শোনা যাচ্ছে। তবে বেশি শোনা যাচ্ছে তানজিন তিশা, নাজিফা তুষি আর সামিরা খান মাহির নাম। যদিও তারা বিষয়টিকে গুঞ্জন বলেই উড়িয়ে দিয়েছেন।

৪ অক্টোবর নিজের ফেসবুকে বিষয়টি নিয়ে পোস্ট করেছেন তানজিন তিশা। লিখেছেন, ‘আমি যদি সিনেমা করি সেটা তো সুখবর! আর আমি যদি কখনো সিনেমা করি তা সবাইকে জানিয়ে সিনেমা করব। আশা করি কেউ গুজব ছড়াবেন না বা মিথ্যা নিউজ করবেন না। সবাইকে ধন্যবাদ।’

অন্যদিকে এক সাক্ষাৎকারে সামির খান মাহি জানান, তার সঙ্গে এ ব্যাপারে কোনো কথা হয়নি। তবে অন্য এক নির্মাতা তার সঙ্গে যোগাযোগ করেছেন। সম্প্রতি তিনি সিনেমা বানিয়েছেন। মাহি বর্তমানে কক্সবাজারে শুটিং করছেন। ঢাকায় এসে ওই নির্মাতার সঙ্গে বসবেন তিনি। এর আগে গত ২ সেপ্টেম্বর দেশীয় এক গণমাধ্যমকে এ অভিনেত্রী বলেছিলেন, ‘যদি শাকিব খানের দিক থেকে প্রস্তাব আসে, অনেস্টলি বলছি, খারাপ হবে না। ভালোই হবে। তিনি ভেবেচিন্তে, পরিকল্পনা করে সিনেমা করেন। যদি হয়, তাহলে শতভাগ দিয়েই কাজটি করব।’

নাজিফা তুষিও বিষয়টিকে গুঞ্জন বলে উল্লেখ করেছেন। তার ভাষায়, ‘আমি এ ব্যাপারে কিছুই বলতে পারব না। আমার সঙ্গে ওই সিনেমার টিমের কারো সঙ্গে কথাও হয়নি। যদি আমার নাম ছড়িয়ে থাকে সেটা গুঞ্জন।’

‘প্রেমিক’ সিনেমার জন্য হন্যে হয়ে নায়িকা খুঁজছেন রায়হান রাফি। যার সঙ্গে আগে স্ক্রিন শেয়ার করা হয়নি, তেমন একজনকেই নায়িকা হিসেবে চাইছেন ঢালিউড ভাইজান। দেশে তেমন কাউকে পাওয়া না গেছে প্রয়োজনে কলকাতা থেকে নায়িকা আনা হবে। তবে শাকিব খানের পছন্দের তালিকায় আছে তানজিন তিশা ও নাজিফা তুষি- এমন কথাও শোনা যাচ্ছে চলচ্চিত্রের আঁতুড়ঘরে।

কে হবেন শাকিব খানের নায়িকা? এ প্রশ্নের উত্তর জানতে শাকিবিয়ানদের অপেক্ষা করতে হবে আরও কিছুদিন। কারণ বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন নির্মাতা রায়হান রাফি ও প্রযোজক টপি খান। টপি খান তার পোস্টে দাবি করেন, কোনো নায়িকা এখনো চূড়ান্ত হয়নি। প্রকাশ করব আগামী সপ্তাহে। অন্যদিকে রায়হান রাফিও তার পোস্টে লেখেন, এই ছবির নায়ক হিসেবে আছেন সবার প্রিয় শাকিব খান। আর নায়িকা হিসেবে কে থাকছেন তা সবার জন্য চমক রইল।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩২ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]