সোমবার ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

ইনজুরিতে মেসি

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৮ অক্টোবর ২০২২ | প্রিন্ট

ইনজুরিতে মেসি

বেনফিকার বিপক্ষে ম্যাচের পর থেকেই গুঞ্জনটা শোনা যাচ্ছিল। তবে বিষয়টি নিয়ে স্পষ্ট করে তখনই কিছু জানায়নি প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি)। একদিন পরই জানা গেল আসল খবর। পায়ের ইনজুরিতে পড়েছেন লিওনেল মেসি।

লিগ ওয়ানের ম্যাচে রাঁসের বিপক্ষে মাঠে নামার আগে সংবাদ সম্মেলনে এ কথা জানিয়েছেন পিএসজি কোচ ক্রিস্তফ গালতিয়ের।

অবশ্য আর্জেন্টাইন তারকা যে খুব বড় সমস্যায় পড়েননি, সেটিও নিশ্চিতভাবে জানিয়েছেন গালতিয়ের। তবে পায়ে অস্বস্তি অনুভব করায় সামনের ম্যাচে মেসি থাকছেন না এটাও নিশ্চিত।

এ প্রসঙ্গে গালতিয়ের বলেন, মেসি চ্যাম্পিয়ন্স লিগে (বেনফিকার বিপক্ষে) খেলার সময় তার বদলি নামাতে বলেছিল। পায়ের পেশিতে একটু সমস্যা অনুভব করছে সে। তবে রোববার অনুশীলনে ফিরবেন তিনি।

পিএসজিতে গত মৌসুমটা তেমন ভালো না কাটলেও চলতি মৌসুমে দারুণ ফর্মে আছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। সব প্রতিযোগিতা মিলিয়ে ১৩ ম্যাচে করেছেন ৮টি গোল। এছাড়া সতীর্থদের দিয়ে করিয়েছেন আরো ৮টি গোল।

এদিকে চলতি বছরের ফুটবল বিশ্বকাপ শুরু হতে বাকি আর মাত্র এক মাস। বিশ্বকাপের ঠিক আগে মেসির এমন চোট নিশ্চয়ই তার ভক্তদের ভাবাবে।

শনিবার রাঁসের মাঠে নামবে পিএসজি। এ ম্যাচের আগে মেসি ছাড়াও ইনজুরি সমস্যা রয়েছে দলের আরো অনেকের। পেশীর চোটে ডিফেন্ডার নুনো মেন্ডেস ছিটকে গেছেন তিন সপ্তাহের জন্য। এছাড়া ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে গলার সংক্রমণে ভুগছেন।

Facebook Comments Box
advertisement

Posted ১:৫৭ পূর্বাহ্ণ | শনিবার, ০৮ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]