বৃহস্পতিবার ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ঈদে মিলাদুন্নবী, যানবাহন চলাচলে সিএমপির নির্দেশনা

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৮ অক্টোবর ২০২২ | প্রিন্ট

ঈদে মিলাদুন্নবী, যানবাহন চলাচলে সিএমপির নির্দেশনা

ঈদে মিলাদুন্নবীর জশনে জুলুস উদযাপন উপলক্ষে চট্টগ্রাম মহানগরীতে যানবাহন চলাচলে নির্দেশনা দিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)। নির্দেশনা অনুযায়ী রোববার মহানগরীর কয়েকটি স্থানে যানচলাচল নিয়ন্ত্রণ করা হবে। সিএমপির পৃথক দুটি প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

রোববার র‌্যালি করা হবে। বিপুলসংখ্যক লোকের সমাগমে র‌্যালিটি নগরীর বিভিন্ন এলাকা প্রদক্ষীণ করবে।

জানা গেছে, র‌্যালিটি কাতালগঞ্জ হয়ে অলিখাঁ মোড়-গণি বেকারি মোড়-জামালখান মোড়-আসকার দীঘির পাড়- কাজির দেউরী মোড়-আলমাস মোড়-ওয়াসা মোড় হয়ে জিইসি পৌঁছাবে। সেদিন সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত র‌্যালি অভিমুখী সড়কে সব ধরনের যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে। তাছাড়া র‌্যালি চলাকালে ১৩টি সড়কে ব্লক স্থাপনের মাধ্যমে ডাইভারশন দেওয়া হবে।

অন্যদিকে বৌদ্ধ ধর্মাবলম্বীদের প্রবারণা পূর্ণিমা উপলক্ষে দেওয়া নির্দেশনায় বলা হয়, রোববার নগরীর বৌদ্ধমন্দির মোড়, ডিসি হিলের আশপাশ এলাকায় ফানুস উড়ানোসহ বিভিন্ন ধর্মীয় কার্যক্রম সম্পন্ন হবে।

এ সময় বৌদ্ধ ধর্মাবলম্বী, দর্শণার্থী ও রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সমাগমের কারণে নগরীর চারটি স্থানে বিকেল ৪টা থেকে রাত ১০টা পর্যন্ত যানচলাচল নিয়ন্ত্রণ করা হবে। ওই স্থানসমূহ হলো- নগরীর চেরাগী পাহাড় মোড়, লাভ লেন মোড়, এনায়েতবাজার মোড়, বোস ব্রাদার্সের মোড়।

Facebook Comments Box
advertisement

Posted ৮:০০ পূর্বাহ্ণ | শনিবার, ০৮ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]