মঙ্গলবার ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

দু’দিন পর ভেসে উঠল আনাসের নিথর দেহ

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৮ অক্টোবর ২০২২ | প্রিন্ট

দু’দিন পর ভেসে উঠল আনাসের নিথর দেহ

নিখোঁজের দু’দিন পর হালদা নদী থেকে মাদরাসাছাত্র মো. আনাসের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। শনিবার সকালে নদীর গড়দুয়ারা এলাকার গচ্ছাখালীর মুখ থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত আনাস গড়দুয়ারা ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের হাজী দুলা মিঞা সওদাগর বাড়ির প্রবাসী মো. আবু তাহেরের ছেলে। সে হাটহাজারী পৌর সদরের পূর্ব দেওয়ান নগর এলাকার একটি বিদ্যালয়ে অষ্টম শ্রেণিতে পড়তো।

জানা গেছে, সকাল আটটার দিকে নদীতে ভাটার সময় গড়দুয়ারা এলাকার গচ্ছাখালীর মুখে আনাসের লাশ ভাসতে দেখেন স্থানীয়রা। পরে খবর পেয়ে সেখান থেকে লাশটি উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

হাটহাজারী ফায়ার সার্ভিস স্টেশনের দায়িত্বরত কর্মকর্তা মো. সাব্বির হোসেন বলেন, শনিবার সকাল ৮টা থেকে তৃতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু হয়। এর আধাঘণ্টা পর নদীর গড়দুয়ারা অংশের গচ্ছাখালীর মুখ থেকে আনাসের লাশ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার বিকেলে হালদা নদীর পাড়ে বন্ধুদের সঙ্গে ফুটবল খেলছিল কিশোর আনাস। একপর্যায়ে বলটি নদীতে পড়ে গেলে সেটি আনতে আনাস ও তার দুই বন্ধু নদীতে ঝাঁপ দেয়। পরে দুজন উঠে এলেও পানিতে তলিয়ে যায় আনাস।

ঘটনার পর টানা দু’ঘণ্টা উদ্ধার তৎপরতা চালিয়েও আনাসের সন্ধান পায়নি ফায়ার সার্ভিস। পরদিন শুক্রবার সকালে নগরের আগ্রাবাদ ফায়ার সার্ভিস স্টেশনের ডুবুরি দল গিয়েও আনাসকে উদ্ধার করতে পারেনি।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৫৭ পূর্বাহ্ণ | শনিবার, ০৮ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]