বুধবার ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শাকিব খানের সঙ্গে প্রেমের গুঞ্জন, খোলাসা না করে এড়িয়ে গেলেন পূজা

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৮ অক্টোবর ২০২২ | প্রিন্ট

শাকিব খানের সঙ্গে প্রেমের গুঞ্জন, খোলাসা না করে এড়িয়ে গেলেন পূজা

বুবলী-বীর ইস্যুতে শাকিব খানকে যে চর্চা চলছে তাতে জড়িয়ে গেছেন হালের আলোচিত নায়িকা পূজা চেরিও। তার প্রেমে মজেই নাকি শাকিব-বুবলীর সম্পর্কে ফাটল ধরেছে। বিচ্ছেদের পথে হাঁটছেন তারা- এমন সব গুঞ্জন বাতাসে ভেসে বেড়াচ্ছে।

যদিও এসব গুঞ্জনের কোনো সত্যতা নিশ্চিত করা যায়নি এখন পর্যন্ত।

শুক্রবার নিজের নতুন সিনেমা ‘হৃদিতা’র প্রচারণায় সিনেপ্লেক্সে এসে সাংবাদিকদের মুখোমুখি হন পূজা। এ সময় তাকে শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে প্রশ্ন করেন সাংবাদিকরা। সে প্রশ্নের জবাব না দিয়ে প্রসঙ্গ এড়িয়ে যেতে চান।

গলুই নায়িকা হেসে দিয়ে বলেন, আমাকে এখন সিনেমা হল ভিজিটে যেতে হবে। এটা নিয়ে এখন কিছু বলতে চাচ্ছি না। নো কমেন্টস। এতো কথা বলতে গেলে আমি বিব্রতকর অবস্থায় পড়ে যাব। এখন যেহেতু সিনেমা নিয়ে আছি, আমি হৃদিতা নিয়েই কথা বলব। এখন পর্যন্ত আমি খুবই পজিটিভ ভাবনায় আছি। কারণ, যারা আমার ফ্যান-ফলোয়াড় আছেন, যারা আমার শুভাকাঙ্ক্ষী, যারা আমাকে পছন্দ করেন, তারা পজিটিভ। আর যারা আমাকে পছন্দ করেন না তারা স্কিপ করতে পারেন।

বিষয়টি খোলাশা না করলে গুঞ্জন আরো বাড়বে, সাংবাদিকদের এমন কথার পিঠে পূজা বলেন, হ্যাঁ, একটা ভালো সময় বের করে আমি এ ব্যাপারটা পরিষ্কার করব।

এ সময়ে পাশে দাঁড়িয়ে থাকা গুণী নির্মাতা সোহানুর রহমান সোহান বলেন, গুঞ্জন তো চলবেই, চলছেই। এ নিয়ে কথা বলার দরকার নেই। তবে সামনে কোনো একদিন একটা প্রেস কনফারেন্স করে গুঞ্জনের বিষয়ে বক্তব্য দেবে পূজা।

পূজা চেরি সাংবাদিকদের বলেন, আপনারা পজিটিভ থাকুন। সিনেমার একটা সুবাতাস বইছে। এ বাতাসটা নষ্ট না করি। আমরা এটা বইতে দিই। আমি ভালো কাজ করতে চাচ্ছি। আমি ভালো কাজ করে মানুষের হৃদয়ে জায়গা করে নিতে চাই।

এর আগে শাকিব খানের সঙ্গে গুঞ্জনের বিষয়ে নিজের অবস্থান পরিষ্কার করতে গিয়ে ক্ষুব্ধ হয়েছিলেন পূজা। বলেছিলেন, ধৈর্যের সীমা ছাড়িয়ে গেলে মুখ খুলব। শাকিবের সঙ্গে তার প্রেমের গুঞ্জন চলছে এমন কথায় প্রমাণও চান তিনি।

এক গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সেদিন পূজা চেরি বলেন, আমি যে শাকিব খানের সঙ্গে প্রেম করছি, কেউ কি দেখেছেন? তার সঙ্গে কোনো রেস্তোরাঁয় বসে খাচ্ছি বা হাত ধরে আমরা হাঁটছি- এমন কেউ কি দেখেছেন? আরে, গুঞ্জনের কিছু তো প্রমাণ তো থাকতে হবে। যেটি করিনি বা করছি না তার দায়ভার নিতে হচ্ছে আমাকে, দোষ নিজের ঘাড়ে নিতে হচ্ছে। এতে খারাপ লাগছে। আমার পরিবার তো এখন বাবা-মা ও ভাইবোনের মধ্যে সীমাবদ্ধ নয়। আমার ভাইয়ের বউও আছে। তাদের পরিবারও এসব দেখছে। তারা কী ভাবছে? তবে কেন আপনাকে ঘিরেই মিথ্যা রটানো হচ্ছে?

প্রসঙ্গত, নাট্যকার ও সাহিত্যিক আনিসুল হকের গল্পে নির্মিত সিনেমা ‘হৃদিতা’। এটি একটি বিশুদ্ধ প্রেমের ছবি। ইস্পাহানি আরিফ জাহানের পরিচালনায় এ ছবিতে অভিনয় করেছেন পূজা চেরি ও এ বি এম সুমন। আরো অভিনয় করেছেন সাবেরী আলম, আঞ্জুমান আরা, মানস বন্দ্যোপাধ্যায় প্রমুখ।

শুক্রবার দেশের ২১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে হৃদিতা।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৫৪ পূর্বাহ্ণ | শনিবার, ০৮ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]