বুধবার ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

অহঙ্কার পতনের মূল, শুধু অপেক্ষা করুন: মিম

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৯ অক্টোবর ২০২২ | প্রিন্ট

অহঙ্কার পতনের মূল, শুধু অপেক্ষা করুন: মিম

দেশের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মীম। নাট্যজগতের একসময়ের জনপ্রিয় মুখ মীম এখন চলচ্চিত্রেও নিজের স্থান করে নিয়েছেন। সম্প্রতি তার মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘পরান’ দারুণ ব্যবসাসফল হয়েছে। দেশের গন্ডি পেরিয়ে বিদেশেও পরান প্রশংসিত হচ্ছে। নিজের অভিনয়ের যাদুতে দর্শকদের মুগ্ধ রাখার পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও মীম বেশ সক্রিয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ভালোলাগা, মন্দ লাগা শেয়ার করে থাকেন ভক্তদের সঙ্গে। এরই মাঝে এই অভিনেত্রীর দেওয়া একটি ফেসবুক স্ট্যাটাসে ভক্ত-অনুরাগীদের মাঝে বেশ কৌতুহল জন্ম নিয়েছে। এই অভিনেত্রী তার ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে একটি স্ট্যাটাস লিখেছেন। সেই স্ট্যাটাসটি ঘিরেই তৈরি হয়েছে নানা জল্পনা-কল্পনা। সেখানে তিনি লিখেছেন, অহঙ্কার পতনের মুল। শুধু অপেক্ষা করুন এবং দেখুন।

অভিনেত্রীর এমন স্ট্যাটাসে বেশ নড়েচড়ে বসেছে ভক্ত অনুরাগীরা। কাকে অহঙ্কারী বললেন মীম? কাকে বললেন অপেক্ষা করতে? এখন এই প্রশ্নের উত্তর খুঁজছে সবাই। অভিনেত্রীর স্ট্যাটাসে মন্তব্য করে নিজেদের আগ্রহ ও মতামত প্রকাশ করছেন ভক্তরা।

অভিনেত্রীর এই স্ট্যাটাসকে সমর্থন করে তার এক ভক্ত করে মন্তব্য করেছেন, চিরন্তন সত্য দিদি। ধর্মের কল বাতাসে নড়ে। অপর এক ভক্ত লিখেছেন, কথা সত্য। কিন্তু কেউ কেউ অহংকার করেও পার পেয়ে যায় দেখেছি। অন্য একজন লিখেছেন, অহংকার করলেই ধ্বংস। তবে এ বিষয়ে পরবর্তীতে আর কোনো তথ্য শেয়ার করেননি অভিনেত্রী।

‘পরাণ’ ব্যবসাসফল হওয়ার পর অভিনেত্রী বিদ্যা সিনহা মিম এখন তার আসন্ন চলচ্চিত্র ‘দামাল’ মুক্তির অপেক্ষায় আছেন। দামাল মুক্তি পাচ্ছে ২৮ অক্টোবর। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন শরিফুল রাজ, ইন্তেখাব দিনার, সুমিত সেনগুপ্ত, রাশেদ অপু, সাঈদ বাবু, নাজমুস সাকিব, শাহনাজ সুমি।

Facebook Comments Box
advertisement

Posted ১০:২২ পূর্বাহ্ণ | রবিবার, ০৯ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]