শনিবার ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

মোবাইল চুরির অপরাধে শ্যালকের হাত কেটে দিল দুলাভাই

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৯ অক্টোবর ২০২২ | প্রিন্ট

মোবাইল চুরির অপরাধে শ্যালকের হাত কেটে দিল দুলাভাই

কক্সবাজারের মহেশখালী উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শ্যালকের হাত কেটে নেওয়ার অভিযোগ উঠেছে বোন জামাই (দুলাভাই) এর বিরুদ্ধে। এ সময় আরও তিনজন আহত হয়েছেন।

শনিবার (৮ অক্টোবর) বিকেলে মহেশখালী থানার ইনচার্জ (ওসি) প্রণব চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন দুপুরে উপজেলার কালারমারছড়া ইউনিয়নের ছমিরাঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী মো.শাকিল উপজেলার কালারমারছড়া ইউনিয়নের ছমিরাঘোনা এলাকার বাসিন্দা। অভিযুক্তের নাম ফেরদৌস।

জানা গেছে, মো. শাকিলের বিরুদ্ধে মোবাইল চুরির অভিযোগ আনেন তারই বোন জামাই (দুলাভাই) ফেরদৌস। এ ঘটনা স্থানীয়ভাবে মীমাংসা হয়। তবে শনিবার দুপুরে শাকিল ও ফেরদৌসের মধ্যে এ নিয়ে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। একই সঙ্গে ফেরদৌস ও তার পাঁচ ভাই মিলে শাকিলকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। পরে তারা শাকিলের বাম হাত কেটে শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে। এ সময় তাকে উদ্ধার করে প্রথমে মহেশখালী উপজেলা হাসপাতাল ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে মহেশখালী থানার ইনচার্জ (ওসি) প্রণব চৌধুরী বলেন, মোবাইল চুরিকে কেন্দ্র করে বোন জামাই ও শ্যালকের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। তবে এটি স্থানীয়ভাবে মীমাংসা হয় বলে প্রাথমিকভাবে জানা গেছে, তবে মীমাংসা পছন্দ না হওয়ায় ফেরদৌস তার অন্য ভাইসহ শ্যালকের হাত কেটে নেয়। এ ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। অভিযুক্তদের গ্রেফতারে পুলিশ কাজ করছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:২৪ পূর্বাহ্ণ | রবিবার, ০৯ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]