শনিবার ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ইদ-ই-মিলাদুন্নবি পালন করল স্বপ্নালোড়ন বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক:   |   রবিবার, ০৯ অক্টোবর ২০২২ | প্রিন্ট

সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ইদ-ই-মিলাদুন্নবি পালন করল স্বপ্নালোড়ন বাংলাদেশ

পবিত্র ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ।

আজ ৯ অক্টোবর দুপুরে ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে স্বপ্নালোড়ন বাংলাদেশের দুই শতাধিক শিক্ষার্থীদের নিয়ে আলোচনা সভা, দোয়া ও মিলাদের আয়োজন করেছে সংগঠনটি। উক্ত আলোচনা সভায় উপস্থিত থেকে দোয়া ও মিলাদ শেষে সুবিধাবঞ্চিত শিশুদের মিষ্টি খাইয়ে তাদের মাঝে খাবার বিতরণ করেন প্রফেসর ডাঃ কামরুল হাসান তরফদার ।

জানা যায় স্বপ্নালোড়ন বাংলাদেশের মিরপুর ও ইস্কাটন দুটি শাখায় ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে এই আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সার্কের নাক-কান-গলা সোসাইটির সভাপতি প্রফেসর ডাঃকামরুল হাসান তরফদার। তিনি সুবিধাবঞ্চিত শিশু ও স্বপ্নালোড়ন বাংলাদেশের সাথে সবসময় থাকার আশাবাদ ব্যক্ত করেন।

স্বপ্নালোড়ন বাংলাদেশের মডারেটর জামান আশরাফ জানান, “গত ৮ বছর ধরে স্বপ্নালোড়ন বাংলাদেশ সুবিধাবঞ্চিত, অসহায়-হতদরিদ্র ও পথশিশুদের নিয়ে বিনামূল্যে শিক্ষা-কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এসকল শিশুদের মাঝে শিক্ষা-সামগ্রিও বিনামূল্যে বিতরণ করা হয়। এছাড়াও বিভিন্ন উৎসবকে সামনে রেখে তাদের মাঝে খাদ্য-সামগ্রি ও পরিধেয় পোষাক উপহার হিসেবে বিতরণ করা হয়। ধর্মীয় উৎসবকে ঘিরেও আনন্দ ভাগাভাগি করে নেওয়া হয় এসকল শিশুদের সাথে। তারই ধারাবাহিকতায় আজ ১২ রবিউল আউয়াল ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের সাথে নিয়ে আমরা একই সাথে মিষ্টি মুখ, খাবার বিতরণ ও আলোচনা সভার আয়োজন করেছি।”

এছাড়াও তিনি বলেন আগামীতেও সকল উৎসবকে আমরা একই সাথে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে আরও ভালোভাবে উদযাপন করতে চাই।

উক্ত আলোচনা সভায় এছাড়াও উপস্থিত ছিলেন মোঃতৌফিকুল ইসলাম, স্বপ্নালোড়ন বাংলাদেশের সভাপতি আরিফুল ইসলাম শাহাব,আল কাউছার রুপম, ফারিয়া জান্নাত স্নিগ্ধা, মৌমিতা শারমিন নিশি, সাইফুল ইসলাম, অমিরুল ইসলাম পিয়াস, জিনিয়া জাফরিন নিদ্রা প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ৫:২৬ অপরাহ্ণ | রবিবার, ০৯ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]