বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারত দলে সুন্দর

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৯ অক্টোবর ২০২২ | প্রিন্ট

ভারত দলে সুন্দর

সতীর্থের চোট যেন ওয়াশিংটন সুন্দরের জন্য আশীর্বাদ হয়ে এলো। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চলমান ওয়ানডে সিরিজ থেকে ছিটকে পড়া দিপক চাহারের জায়গায় ভারত দলে ডাক পেয়েছেন এই অফস্পিনার।

শনিবার ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) জানায়, পিঠের ব্যথায় ভুগছেন চাহার। টি-২০ বিশ্বকাপ দলে রিজার্ভ হিসেবে থাকা এই পেসারকে ব্যাঙ্গালুরুর জাতীয় ক্রিকেট একাডেমিতে পাঠানো হবে।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম ওয়ানডেতেও খেলতে পারেননি চাহার। কতদিন তাকে মাঠের বাইরে থাকতে হবে, সে বিষয়ে কিছু জানানো হয়নি। ডাক পাওয়ার মাধ্যমে লম্বা সময় পর ওয়ানডে দলে ফিরলেন ওয়াশিংটন।

২০১৭ সালে এই সংস্করণে অভিষেক হওয়া ওয়াশিংটন এখন পর্যন্ত ৪টি ম্যাচ খেলেছেন। গত ফেব্রুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সবশেষ ম্যাচ খেলেছিলেন এই অফ স্পিনিং অলরাউন্ডার।

প্রথম ওয়ানডে হেরে তিন ম্যাচের সিরিজে ১-০ তে পিছিয়ে আছে ভারত। পরের দুই ম্যাচ আগামী রোববার ও মঙ্গলবার।

ভারতের ওয়ানডে দল:

শিখর ধাওয়ান (অধিনায়ক), ঋতুরাজ গায়কোয়াড়, শুভমান গিল, শ্রেয়াস আইয়ার, রজত পাতিদার, রাহুল ত্রিপাঠি, ঈশান কিষাণ, সাঞ্জু স্যামসন, শাহবাজ আহমেদ, শার্দুল ঠাকুর, কুলদিপ যাদব, রবি বিষ্ণু, মুকেশ কুমার, আভেশ খান, মোহাম্মদ সিরাজ, ওয়াশিংটন সুন্দর।

Facebook Comments Box
advertisement

Posted ১০:১৬ পূর্বাহ্ণ | রবিবার, ০৯ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]