বৃহস্পতিবার ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

আগেই বিচ্ছেদ ঘটেছে শাকিব-বুবলীর!

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১০ অক্টোবর ২০২২ | প্রিন্ট

আগেই বিচ্ছেদ ঘটেছে শাকিব-বুবলীর!

বর্তমানে ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় আছেন শাকিব-বুবলী জুটি। পর্দার বাইরেও এই জুটি বাস্তব জীবনের দম্পতি, সে খবর প্রকাশ্যে এসেছে কিছু দিন আগেই।

তাদের বিয়ের কথা স্বীকার করে নিজেদের সন্তান শেহজাদ খান বীরের ছবিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন শাকিব-বুবলী দুজনই। বুবলী নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে শাকিবের সঙ্গে কিছু ছবি পোস্ট করে ২০১৮ সালের ২০ জুলাই তাদের বিয়ের দিনটি জানিয়েছিলেন।

আর ২০২০ সালের ২১ মার্চ সন্তান শেহজাদের জন্ম হয়। তবে বিয়ে, সন্তানের খবর সামনে এলেও এরই মধ্যে তাদের বিচ্ছেদের গুঞ্জনও শোনা যাচ্ছিল বেশ জোরালোভাবে। তবে গুঞ্জনই সত্যি এবং আর একসঙ্গে নেই শাকিব-বুবলী। সন্তান, বিয়ের কথা স্বীকার করলেও অনেক আগেই তাদের বিচ্ছেদ ঘটেছে।

শাকিব-বুবলীর ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে দেশীয় একাধিক সংবাদমাধ্যম খবরটি প্রকাশ করে। যদিও খবরটির সত্যতা কতখানি, সেটি এখন অবধি নিশ্চিত করতে পারেননি কেউ।

আর বিচ্ছেদের ব্যাপারে মুখ খোলেননি শাকিব-বুবলীর কেউই। ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিংয়ের আগে দুজনের বিচ্ছেদ ঘটেছে বলে দাবি সূত্রগুলোর।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫০ পূর্বাহ্ণ | সোমবার, ১০ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]