বুধবার ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

জুরাইনে স্ত্রীর সামনে বাস কেড়ে নিল স্বামীর প্রাণ!

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১০ অক্টোবর ২০২২ | প্রিন্ট

জুরাইনে স্ত্রীর সামনে বাস কেড়ে নিল স্বামীর প্রাণ!

রাজধানীর শ্যামপুরের জুরাইন এলাকায় একটি পরিবহন বাসের ধাক্কায় রিয়াজউদ্দিন (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এসময় তার স্ত্রীও তার সাথে ছিলেন। তার সামনেই ঘটনাটি ঘটে।

আজ সোমবার সকাল সাড়ে ৯টার দিকে ঘটে এ দুর্ঘটনা। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

 

নিহত রিয়াজউদ্দিনের মেয়ের জামাই আল আমিন বলেন, রবিবার (৯ অক্টোবর) তিনি আমাদের বাসায় নরসিংদী থেকে বেড়াতে আসেন। আজ সকালে নরসিংদীতে ফিরে যেতে বাসা থেকে বের হন। জুরাইন এলাকায় বাসের ধাক্কায় আমার শ্বশুর গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার স্ত্রী হালিমা আক্তার এসময় তার পেছনে  ছিলেন। তার সামনেই ঘটনাটি ঘটে।

এ বিষয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি শ্যামপুর থানাকে অবগত করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৪০ অপরাহ্ণ | সোমবার, ১০ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]