বুধবার ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ঢাকার টাকা মারলেন নোরা ফাতেহি

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১০ অক্টোবর ২০২২ | প্রিন্ট

ঢাকার টাকা মারলেন নোরা ফাতেহি

বলিউডের আইটেম গার্ল নোরা ফাতেহি। তার সঙ্গে তুফান সমার্থক শব্দ হয়ে দাঁড়িয়েছে। এই আইটেম গার্লের নাচ দেখার জন্য উদগ্রীব থাকেন অনুগামীরা।

সেই নোরার ঢাকার এক কনভেনশন হলে পুরস্কার বিতরণ আয়োজনে নাচ পরিবেশন করার কথা ছিল। কিন্তু সংস্কৃতি মন্ত্রণালয়ের অনুমতি না পাওয়ায় সেটা আর হয়নি।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়েছে, বাংলাদেশে আসার জন্য মিরর গ্রুপ থেকে ১৫ লাখ রুপি অ্যাডভান্স নিয়েছিলেন নোরা ফাতেহি। এই অর্থ ফেরত দেওয়ার ব্যাপারে যোগাযোগ করা হলেও নোরার তরফ থেকে কোনও জবাব আসেনি। এ অবস্থায় নতুন আরেকটি অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য নোরার ঢাকায় আসার ঘোষণায় মিরর গ্রুপের জন্য ‘অসম্মানজনক’ বলে মনে করছে প্রতিষ্ঠানটি।

সে কারণে মিরর গ্রুপের পক্ষ থেকে আইনি নোটিশের মাধ্যমে তাদের অর্থ ফেরত দেওয়ার আগে নভেম্বরে নোরা ফাতেহিকে ঢাকার অনুষ্ঠানটিতে যোগ না দেওয়ার অনুরোধ করা হয়েছে। নয়তো আইন অনুযায়ী ব্যবস্থা নেবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন মিরর গ্রুপের প্রধান শাজাহান ভূইয়া সাজু।

৬ অক্টোবর এক ভিডিওবার্তায় নোরা ফাতেহি জানান, ‘গ্লোবাল এসিভার এওয়ার্ড ২০২২’ অনুষ্ঠানে যোগ দিতে ১৮ নভেম্বর তিনি ঢাকা আসছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৪৭ পূর্বাহ্ণ | সোমবার, ১০ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]