রবিবার ২৯শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

রোনালদোর রেকর্ডের দিনে জয় পেয়েছে ইউনাইটেড

নিজস্ব প্রতিবেদক:   |   সোমবার, ১০ অক্টোবর ২০২২ | প্রিন্ট

রোনালদোর রেকর্ডের দিনে জয় পেয়েছে ইউনাইটেড

ইংলিশ প্রিমিয়ার লিগে রোববার (৯ অক্টোবর) রাতে এভারটনের সঙ্গে পিছিয়ে থেকেও শেষ পর্যন্ত ২-১ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার ইউনাইটেড। এদিন প্রথম ফুটবলার হিসেবে ক্লাব ফুটবলে ৭০০ গোলের মাইলফলক স্পর্শ করেন ক্রিস্টিয়ানো রোনালদো। এ জয়ে টেবিলের পাঁচে উঠে এলো রেডডেভিলরা।

ম্যানচেস্টার ডার্বিতে হারের পর প্রিমিয়ার লিগে জয়ের ধারায় ফেরার অপেক্ষার প্রহর গুনছিল রেডডেভিলরা। গুডিসন পার্কে রোনালদোর ইতিহাস গড়ার দিনে দারুণ জয়ের দেখা পেল ম্যানচেস্টার ইউনাইটেড। তাই ম্যাচ শেষে ডাগআউটে সিআরসেভেনের সঙ্গে স্বস্তিতে কোচ এরিক টেন হ্যাগ।

অথচ আরও একবার রোনালদোকে সাইড বেঞ্চে রেখেই মাঠে নামে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচের শুরুতেই আধিপত্য বিস্তার করে এভারটন। তাই তারা ফলও পায় দ্রুত। ৫ মিনিটে আইওবির দুর্দান্ত গোলে লিড নেয় ল্যাম্পার্ডের দল।

পিছিয়ে পড়ে রেডডেভিলরাও অ্যাটাকিং ফুটবল খেলতে থাকে। প্রতিপক্ষের রক্ষণের ভুলে ১৫ মিনিটে সমতায় ফেরে ম্যানচেস্টার ইউনাইটেড। মার্শিয়ালের অ্যাসিস্টে জালের ঠিকানা খুঁজে নেন অ্যান্তোনি ম্যাথিউস। আয়াক্স থেকে ইউনাইটেডে যোগ দিয়ে প্রিমিয়ার লিগের তিন ম্যাচে খেলে সব কটিতেই গোল পেলেন ব্রাজিলিয়ান এই তরুণ ফরোয়ার্ড।

তবে মার্শিয়ালের চোটে ম্যাচের ৩০ মিনিটে রোনালদোকে মাঠে নামান কোচ। সেই সুযোগটা দারুণভাবে কাজে লাগান সিআরসেভেন। ৪৪ মিনিটে ক্যাসেমিরোর পাসে দারুণ এক গোল করে দলকে এগিয়ে দেন রোনালদো। সেই সঙ্গে পূর্ণ হয় এই পর্তুগিজ সুপার স্টারের ক্লাব ক্যারিয়ারে ৭০০ গোল।

গোল পেয়ে যেন ছন্দে ফেরেন রোনালদো। বিরতির পর বলের দখল নিয়ে উজ্জীবিত ম্যানচেস্টার ইউনাইটেড। যেখানে বেশকিছু সুযোগ পেলেও ব্যবধান বাড়াতে পারেনি রাশফোর্ড-রোনালদো-ফার্নান্দেজরা। শেষ পর্যন্ত আর গোল না হলে জয়ের উল্লাসে মেতে ওঠে ম্যানচেস্টার ইউনাইটেড। এ জয়ে ৮ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে পাঁচে উঠে এলো রেডডেভিলরা।

Facebook Comments Box
advertisement

Posted ২:০৯ পূর্বাহ্ণ | সোমবার, ১০ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]