বুধবার ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরতে হবে: এস এম কামাল

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১০ অক্টোবর ২০২২ | প্রিন্ট

শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরতে হবে: এস এম কামাল

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, জননেত্রী শেখ হাসিনা মনোনয়ন দিয়েছেন ডা. মকবুলকে। তাকে বিজয়ী করতে সবাইকে কাজ করতে হবে। দলের প্রার্থীর বিজয় সুনিশ্চিত করতে হবে।

তিনি বলেন, দলীয় সবাইকে শেখ হাসিনা মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে হবে। যার যার এলাকায় জনপ্রতিনিধি রয়েছে তাদের সবার সঙ্গে কথা বলতে হবে। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরতে হবে।

রোববার বিকেলে বগুড়া জেলা পরিষদ অডিটোরিয়ামে জেলা আওয়ামী লীগ আয়েজিত নির্বাচিত জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এস এম কামাল হোসেন বলেন, জননেত্রী শেখ হাসিনার সবার কথা ভাবেন। তাই দলের বর্ষীয়ান রাজনীতিবিদ ডা. মকবুলকে মনোনয়ন দিয়েছেন। সৎ ও যোগ্য প্রার্থী তিনি। তার বিকল্প কেউ নেই।

তিনি বলেন, ডা. মকবুলের মতো মানুষরা কখনো দলকে ছেড়ে যাননি। বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে গেছেন। দলের স্বার্থে তারা ছিলেন আপসহীন। তাই যারা দলের জন্য আত্মত্যাগী তাদের জন্য আমাদের কাজ করতে হবে। ডা. মকবুলের বিজয় মানে শেখ হাসিনার বিজয়, বাংলাদেশ আওয়ামী লীগের বিজয়।

তাই সবাইকে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে শেখ হাসিনা মনোনীত প্রার্থী ডা. মকবুল হোসেনের বিজয় নিশ্চিত করতে কাজ করার আহ্বান জানান এস এম কামাল।

জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনুর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ডা. মকবুল হোসেন। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপুর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি টি জামান নিকেতা, অ্যাডভোকেট মকবুল হোসেন মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক আসাাদুর রহমান দুলু প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১:৫১ পূর্বাহ্ণ | সোমবার, ১০ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]