বৃহস্পতিবার ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

‘সরকারের উন্নয়নের কথা প্রবাসেও ছড়িয়ে দিতে হবে’

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১০ অক্টোবর ২০২২ | প্রিন্ট

‘সরকারের উন্নয়নের কথা প্রবাসেও ছড়িয়ে দিতে হবে’

দেশের উন্নয়ন অব্যাহত রাখতে হলে আগামী নির্বাচনে আবারও নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। আওয়ামী লীগ সরকার জনগণের জন্য কাজ করে। বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের কথা প্রবাসেও ছড়িয়ে দিতে হবে। রোববার (৯ অক্টোবর) আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মালয়েশিয়া শাখার নবগঠিত কমিটির নেতাদের পরিচিতি ও আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মালয়েশিয়া শাখার নবগঠিত কমিটির নেতাদের পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে রোববার সন্ধ্যায় কুয়ালালামপুরের একটি পাঁচতারকা হোটেলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং বঙ্গবন্ধু ও তার পরিবারসহ সব শহীদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয় এবং বাংলাদেশ ও মালয়েশিয়ার জাতীয় সংগীত পরিবেশন করা হয়। পরে বি. এম বাবুল হাসানকে সভাপতি এবং এ. আর সোহাগ সরকারকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

এ সময় বাংলাদেশ থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু।

আলোচনা সভায় বক্তারা বলেন, ‘তলাবিহীন ঝুড়ির’ অপবাদকে চ্যালেঞ্জ করে বাংলাদেশ এখন সারা বিশ্বের সামনে উন্নয়নের রোল মডেল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে। জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের পথে। এ ছাড়া স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি কর্মীকে মহান মুক্তিযুদ্ধের ইতিহাস সমুন্নত রাখতে এবং জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রা জনগণের মাঝে পৌঁছে দিতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। একই চেতনায় আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীদের জয়ী করতে নিজ নিজ এলাকায় জনসংযোগ বৃদ্ধি করতে অনুরোধ করেন দলটির সভাপতি বি এম বাবুল হাসান।

সংগঠনের সাধারণ সম্পাদক এ আর সোহাগ সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের সভাপতি মকবুল হোসেন মুকুল, প্রধান বক্তা ছিলেন বঙ্গবন্ধু পরিষদ মালয়েশিয়া শাখার সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, বিশেষ অতিথি ছিলেন জাতীয় শ্রমিক লীগ মালয়েশিয়া শাখার সভাপতি নাজমুল ইসলাম বাবুল, বাংলাদেশ ছাত্রলীগ পর্তুগাল শাখার সাধারণ সম্পাদক শাহিন দরজি, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মালয়েশিয়া শাখার সহসভাপতি সুমন মোল্লা।

এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সহসভাপতি জাহাঙ্গীর মোল্লা, আনজুম পাটোয়ারী, মোহাম্মদ মামুন, যুগ্ম সাধারণ টিটু সিকদার, সাংগঠনিক সম্পাদক মনির মাঝি, আপেল মাহমুদ, এস এম মুনীম আহমেদ রানা, মিজানুর রহমান, খোরশেদ আলম বাঘা, জামান হোসেন, আবদুল আজিজ, আবু রায়হান প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ৩:০৭ পূর্বাহ্ণ | সোমবার, ১০ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]